ঢাকা : বুধবার, ২১ ফেব্রুয়ারি ২০১৮

সংবাদ শিরোনাম :

  • মেক্সিকোতে শক্তিশালী ভূমিকম্প          এইচএসসি পরীক্ষা শুরু ২ এপ্রিল          শিক্ষকদের হাতেই রয়েছে জাতির ভবিষ্যত : প্রধানমন্ত্রী          তিন হাজার বিদ্যালয়ে একাডেমিক ভবন নির্মাণ করা হবে          পাবলিক পরীক্ষায় অনিয়ম হলে কঠোর ব্যবস্থা : শিক্ষামন্ত্রী           সালেই বাংলাদেশ বিশ্বের উন্নত রাষ্ট্রে পরিণত হবে : মেনন
printer
প্রকাশ : ১৬ জানুয়ারি, ২০১৮ ২৩:২৫:৫২
বিশ্ব ইজতেমা ময়দানে জিবুতির এক মুসল্লীর মৃত্যু
টঙ্গী সংবাদদাতা


 


বিশ্ব ইজতেমার প্রথম পর্বে অংশ নেওয়া আফ্রিকা মহাদেশের দেশ জিবুতির এক নাগরিক মারা গেছেন। তার নাম আব্দুর রহমান জুব্বা (৭০)। সোমবার দিবাগত দেড়টার দিকে (মঙ্গলবার) বিশ্ব ইজতেমার বিদেশি কামরায় তার মৃত্যু হয়।
বিশ্ব ইজতেমার আয়োজক কমিটি সুত্রে জানা যায়, ইজতেমার প্রথম পর্বে অংশ নেওয়া আব্দুর রহমান জুব্বা নামে জিবুতির নাগরিক মারা গেছেন। দ্বিতীয় পর্বে অংশ নেওয়ার জন্য তিনি ইজতেমার প্রথম পর্বে যোগদিয়ে তাবলীগের দ্বীনের দাওয়াত নিয়ে বের হওয়ার নিয়তে চিল্লায় নাম লিখিয়ে আরো সাথিদের সাথে ময়দানের বিদেশী তাসকিল কামড়ায় অবস্থান করছিলেন। ধারণা করা হচ্ছে, হৃদরোগে আক্রান্ত হয়ে তিনি মারা গেছেন। সকাল ১০টায় জানাজা শেষে তাকে ইজতেমা ময়দানের উত্তর পশ্চিম কোনে ইজতেমার কবরস্থানে আব্দুর রহমান জুব্বার মরদেহ জানাজা শেষে দাফন করা হয়।
উল্লেখ্য, গত ১২ জানুয়ারী থেকে তিনদিন ব্যাপী বিশ্ব ইজতেমার প্রথম পর্ব শুরু হয়ে ১৪ জানুয়ারী আখেরী মোনাজাতের মধ্য দিয়ে শেষ হয়।

printer
সর্বশেষ সংবাদ
সারা দেশ পাতার আরো খবর

Developed by orangebd