ঢাকা : বুধবার, ১৯ সেপ্টেম্বর ২০১৮

সংবাদ শিরোনাম :

  • দুই দেশের সম্পর্ক আরও এগিয়ে যাক : মমতা           কারও মুখের দিকে তাকিয়ে মনোনয়ন দেয়া হবে না : প্রধানমন্ত্রী          ২২তম অধিবেশন চলবে ২০ সেপ্টেম্বর পর্যন্ত          জীবনমান উন্নয়নের শিক্ষাগ্রহণ করতে হবে : প্রধানমন্ত্রী          দেশের উন্নয়নে বঙ্গবন্ধু স্যাটেলাইট গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে          বঙ্গবন্ধুর নাম কেউ মুছতে পারবে না : জয়
printer
প্রকাশ : ২৬ জানুয়ারি, ২০১৮ ২৩:১৪:৫৭আপডেট : ২৬ জানুয়ারি, ২০১৮ ২৩:৪১:৪২
ঝিটকা আনন্দ মোহন উচ্চ বিদ্যালয়ের বার্ষিক বনভোজন
মানিকগঞ্জ সংবাদদাতা


 

ঝিটকা আনন্দ মোহন উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র পরিষদ আয়োজিত ঝিটকা আনন্দ মোহন উচ্চ বিদ্যালয়ের বার্ষিক বনভোজন অনুষ্ঠিত হয়্।
 
আজ ২৬ জানুয়ারি শুক্রবার নবীনগরে ছয় শত এর অধিক প্রাক্তন ও বর্তমান ছাত্র-ছাত্রীসহ অভিভাবকগণ, অতিথী এ মিলন মেলায় অংশগ্রহণ করেন। সকাল ৯টা-১০টার মধ্যে বনভোজন স্থলে সকলে উপস্থিত হন।
 
ঝিটকা আনন্দ মোহন উচ্চ বিদ্যালয়ের বার্ষিক বনভোজন
বনভোজনে অংশ নিতে দূর-দূরান্ত থেকে নানা শ্রেণী-পেশার লোকজন ছুটে আসে। এ বনভোজনে অংশগ্রহণের জন্য মাথাপিছু টিকেটের মূল্য ছিল এক হাজার টাকা। গতকাল রাত থেকে বনভোজন স্থলে রান্নার আয়োজন চলে।
 
ঝিটকা আনন্দ মোহন উচ্চ বিদ্যালয়ের বার্ষিক বনভোজন
বিভিন্ন সাংস্কৃতিক অনুষ্ঠান ও খেলাধুলার মধ্য দিয়ে এ বিশেষ দিনটি কেটে যায়। মানিকগঞ্জ জেলার হরিরামপুর থানাধীন ঝিটকা আনন্দ মোহন উচ্চ বিদ্যালয়ের এ বনভোজন যেন এক মিলন মেলায় পরিণত হয়। এখানে অংশগ্রহণ করতে পেরে সকলে আনন্দিত।
 

printer
সর্বশেষ সংবাদ
সারা দেশ পাতার আরো খবর

Developed by orangebd