ঢাকা : রোববার, ১৬ ডিসেম্বর ২০১৮

সংবাদ শিরোনাম :

  • সততার সাথে দায়িত্ব পালন করতে হবে : সিইসি          নির্বাচনের তারিখ পেছানোর কোনো সুযোগ নেই : সিইসি          দুই দেশের সম্পর্ক আরও এগিয়ে যাক : মমতা          জীবনমান উন্নয়নের শিক্ষাগ্রহণ করতে হবে : প্রধানমন্ত্রী          বঙ্গবন্ধুর নাম কেউ মুছতে পারবে না : জয়
printer
প্রকাশ : ২৮ জানুয়ারি, ২০১৮ ১১:৩১:৩৭
রাউজানে অজ্ঞাতনামা লাশ উদ্বার
এম বেলাল উদ্দিন, রাউজান (চট্টগ্রাম)


 


চট্টগ্রামের রাউজানের ডাবুয়া ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের কলমপতি এলাকার কর্ণফুলী ফার্মস লিমিটেডের ভেতর ২শত ৩৩ নং প্লট এর রাবার গাছের নিচে পড়ে থাকা গলিত এক যুবকের লাশ উদ্বার করেছে রাউজান থানা পুলিশ ।
শনিবার সকালে এলাকার লোকজন কর্ণফুলী ফার্মে গেলে গলিত লাশ পড়ে থাকতে দেখে স্থানীয় মেম্বার ওবাইদুল হক চৌধুরীকে জানায়। তিনি বিষয়টি রাউজান থানার ওসি কেপায়েত উল্লাহকে জানালে রাউজান থানার ওসি সহ একদল পুুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে গলিত লাশঁ উদ্বার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরন করার প্রস্তুতি নেয়। উদ্বার করা ১৮ থেকে ২৫ বৎসর বয়সের অজ্ঞাতনামা যুবকের লাশের পরণে জিন্সের প্যান্ট রয়েছে বলে জানান ওসি। তিনি আরো জানান লাশের উপরের অংশ গলে গিয়ে মুখমন্ডল ও মাথা শরীর থেকে মাংস খসে পড়েছে। ঘটনাস্থল থেকে একটি ছোরা উদ্বার করা হয়েছে। উদ্বার করা যুবকের লাশের কোন পরিচয় কেউ জানাতে পারেনি। লাশের পরিচয় খুঁজে বের করতে প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে বলে জানান রাউজান থানার ওসি কেপায়েত উল্ল্যাহ।

printer
সর্বশেষ সংবাদ
সারা দেশ পাতার আরো খবর

Developed by orangebd