ঢাকা : রোববার, ১৬ ডিসেম্বর ২০১৮

সংবাদ শিরোনাম :

  • সততার সাথে দায়িত্ব পালন করতে হবে : সিইসি          নির্বাচনের তারিখ পেছানোর কোনো সুযোগ নেই : সিইসি          দুই দেশের সম্পর্ক আরও এগিয়ে যাক : মমতা          জীবনমান উন্নয়নের শিক্ষাগ্রহণ করতে হবে : প্রধানমন্ত্রী          বঙ্গবন্ধুর নাম কেউ মুছতে পারবে না : জয়
printer
প্রকাশ : ২৯ জানুয়ারি, ২০১৮ ১৮:১৫:৫৯
মান্দায় উপজেলা পরিষদ উপ-নির্বাচন অনুষ্ঠিত
নওগাঁ সংবাদদাতা


 


নওগাঁর মান্দা উপজেলা পরিষদ উপ-নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। সোমবার সকাল ৮ টা থেকে দুপুর ২ টা পর্যন্ত উপজেলা পরিষদ মিলনায়তনে এ নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনে প্রিজাইডিং কর্মকর্তা ছিলেন, উপজেলা রিসোর্স সেন্টার ইন্সট্রাক্টর কামরুজ্জামান সরদার।
নির্বাচনে সংরক্ষিত ১নং আসন (পরানপুর, ভালইন ও মান্দা ইউপি) থেকে টেবিল প্রতীক নিয়ে ২২ ভোট পেয়ে বেসরকারি ভাবে নির্বাচিত হন- শেফালি আকতার বানু। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী কোহিনুর বেগম মোরগ প্রতীক নিয়ে পেয়েছেন ১২ ভোট। মোট ভোটার  ৪২ জন। আটটি ভোট নষ্ট হয়েছে।
নির্বাচনে সংরক্ষিত ৫নং আসন ( কাঁশোপাড়া, কশব ও বিষ্ণপুর ইউপি) থেকে চাঁদ প্রতীক নিয়ে ১৮ ভোট পেয়ে বেসরকারি ভাবে নির্বাচিত হন- নাছিমা বেগম। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী শাহেদা খাতুন মোরগ প্রতীক নিয়ে পেয়েছেন ১২ ভোট। মোট ভোটার  ৪২ জন। ১২টি ভোট নষ্ট হয়েছে।

printer
সর্বশেষ সংবাদ
সারা দেশ পাতার আরো খবর

Developed by orangebd