ঢাকা : শনিবার, ২৬ মে ২০১৮

সংবাদ শিরোনাম :

  • অটিজম আক্রান্তদের পাশে দাঁড়াতে আহবান প্রধানমন্ত্রীর          নারীবান্ধব পরিবেশ সৃষ্টিতে সকলকে সহযোগিতার আহবান স্পিকারের          প্রশ্ন ফাঁসমুক্ত পরীক্ষা অনুষ্ঠানে ব্যবস্থা নেয়া হয়েছে : শিক্ষামন্ত্রী          তিন হাজার বিদ্যালয়ে একাডেমিক ভবন নির্মাণ করা হবে           সালেই বাংলাদেশ বিশ্বের উন্নত রাষ্ট্রে পরিণত হবে : মেনন
printer
প্রকাশ : ৩০ জানুয়ারি, ২০১৮ ১৭:৪৮:৩৪
বাউফলে হামলা, মহিলাসহ আহত-৫
পটুয়াখালী সংবাদদাতা


 


পটুয়াখালীর বাউফলে সূর্যমনি ইউপির নূরাইনপুর বাজারে জমি নিয়ে বিরোধের জের ধরে একটি বাড়িতে হামলা, ভাংচুর, লুটপাট করার অভিযোগ পাওয়া গেছে। ৩০ জানুয়ারি মঙ্গলবার সকালের এঘটনায় মহিলাসহ আহত হয়েছে ৫জন। স্থানীয়রা তাদের উদ্বার করে বাউফল হাসপাতালে ভর্তি করেছে।
আহত এবং তাদের পরিবার সূত্রে জানা গেছে, একই এলাকার আবুল কালাম খানের সাথে জয়নাল আবেদীন খানের জমি নিয়ে বিরোধ চলে আসছিল। ঘটনার দিন সকাল ১০ টায় আবুল কালামের একটি ঘরের নির্মাণ কাজ চলাকালীন সময়ে প্রতিপক্ষ জয়নাল আবেদীন তার দুই ছেলে বাদল ও আজমের নেতৃত্বে ৬-৭ জন দেশীয় অস্ত্র¿ নিয়ে হামলা চালায়। কালাম খানে বসতবাড়ী ভাংচুরসহসহ নির্মানাধিন ঘরের ইটের গাথুনি পিটিয়ে খুলে ফেলে। এসময় বাধা দিলে আবুল কালাম, তার স্ত্রী নাজিমা বেগমকে পিটিয়ে জখম করা হয়।
এবিষয়ে প্রতিপক্ষ অভিযোগ করেছেন, কালাম খানের বসত ঘরের মধ্যে তাদের জমি রয়েছে। এ ঘটনায় তাদের পক্ষের জয়নাল আবেদীন, আযম খানসহ এক মহিলা আহত হয়েছে। তারাও বাউফল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।
বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মনিরুল ইসলাম জানান, এ ঘটনায় এখনো কোন পক্ষের অভিযোগ পাইনি। পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

printer
সর্বশেষ সংবাদ
সারা দেশ পাতার আরো খবর

Developed by orangebd