ঢাকা : বুধবার, ২২ আগস্ট ২০১৮

সংবাদ শিরোনাম :

  • রোববার থেকে সারাদেশে ট্রাফিক সপ্তাহ          দেশের উন্নয়নে বঙ্গবন্ধু স্যাটেলাইট গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে          বঙ্গবন্ধুর নাম কেউ মুছতে পারবে না : জয়          বাংলাদেশে মানুষের গড় আয়ু ৭২ বছর          প্রস্তাবিত বাজেট সর্বোচ্চ জনকল্যাণমুখী : পরিকল্পনামন্ত্রী
printer
প্রকাশ : ৩১ জানুয়ারি, ২০১৮ ১৮:৩৪:৩৩
সৌদি ও ইতালিতে রাষ্ট্রদূতের মেয়াদ বাড়ালো সরকার
টাইমওয়াচ ডেস্ক


 

সৌদি আরব ও ইতালিতে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূতের চুক্তির মেয়াদ বৃদ্ধি করেছে সরকার।
 
৩১ জানুয়ারি বুধবার জনপ্রশাসন মন্ত্রণালয়ের আদেশে ইতালিতে বাংলাদেশের রাষ্ট্রদূত পদে চুক্তিভিত্তিক নিয়োজিত কর্মকর্তা আবদুস সোবহান সিকদারের চুক্তির মেয়াদ আগামী ২ জুন অথবা যোগদানের তারিখ থেকে পরবর্তী দুই বছরের জন্য বৃদ্ধি করা হয়েছে। ২০১৬ সালের ২ জুন তাকে চুক্তিভিত্তিক নিয়োগ করা হয়েছিল।
পৃথক আদেশে সৌদি আরবে বাংলাদেশের রাষ্ট্রদূত পদে চুক্তিভিত্তিক নিয়োজিত কর্মকর্তা গোলাম মসীহ্ এর চুক্তির মেয়াদ পূর্বের চুক্তির ধারাবাহিকতায় এবং অনুরূপ শর্তে ২৬ জানুয়ারি অথবা যোগদানের তারিখ থেকে পরবর্তী দুই বছরের জন্য বৃদ্ধি করা হয়। ২০১৫ সালের ২১ জানুয়ারি নিয়োগের পর ২০১৬ সালের ২৪ নভেম্বর তার চুক্তির মেয়াদ বৃদ্ধি করা হয়েছিল।
 
আর অবসর উত্তর ছুটি ভোগরত বিমান বাহিনীর কর্মকর্তা এয়ার-ভাইস মার্শাল মাহমুদ হোসেনকে তার অবসর উত্তর ছুটি বাতিলের শর্তে গত বছরের ১৯ ডিসেম্বর অথবা যোগদানের তারিখ থেকে পরবর্তী দুই বছরের জন্য ব্রুনাইয়ে বাংলাদেশ হাইকমিশনার পদে চুক্তিভিত্তিক নিয়োগ দিয়ে আদেশ জারি করেছে জনপ্রশাসন মন্ত্রণালয়।

এছাড়া ফ্রান্সের প্যারিসে বাংলাদেশ দূতাবাসের প্রথম সচিব আনিসা আমিনের চুক্তির মেয়াদ আগামী ২৮ ফেব্রুয়ারি অথবা যোগদানের তারিখ থেকে পরবর্তী দুই বছরের জন্য বৃদ্ধি করা হয়েছে। ২০০৮ সাল থেকে বিভিন্ন দফায় তিনি নিয়োজিত আছেন।

printer
সর্বশেষ সংবাদ
জাতীয় পাতার আরো খবর

Developed by orangebd