ঢাকা : বুধবার, ১৯ সেপ্টেম্বর ২০১৮

সংবাদ শিরোনাম :

  • দুই দেশের সম্পর্ক আরও এগিয়ে যাক : মমতা           কারও মুখের দিকে তাকিয়ে মনোনয়ন দেয়া হবে না : প্রধানমন্ত্রী          ২২তম অধিবেশন চলবে ২০ সেপ্টেম্বর পর্যন্ত          জীবনমান উন্নয়নের শিক্ষাগ্রহণ করতে হবে : প্রধানমন্ত্রী          দেশের উন্নয়নে বঙ্গবন্ধু স্যাটেলাইট গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে          বঙ্গবন্ধুর নাম কেউ মুছতে পারবে না : জয়
printer
প্রকাশ : ০১ ফেব্রুয়ারি, ২০১৮ ১৩:২৮:৩৯
নওগাঁয় শহীদদের স্মরণে একুশে পরিষদের পুষ্পস্তর্বক অর্পণ
নওগাঁ সংবাদদাতা


 


ভাষার মাসে যারা শহীদ মিনার নির্মাণ করেছেন তাদের স্মরণে পুষ্পস্তর্বক অর্পন করেছে স্থানীয় একটি সামাজিক সংগঠন একুশে পরিষদ নওগাঁ। বৃহস্পতিবার সকাল ১০টায় নওগাঁ সরকারি বিএমসি মহিলা কলেজ শহীদ মিনারে এ পুষ্পস্তর্বক অর্পন করা হয়।
এসময় সংগঠনের সভাপতি অ্যাড. ডিএম আব্দুল বারির সভাপতিত্বে বক্তব্য রাখেন, কলেজের অধ্যক্ষ মাহফিজুর রহমান বাবু, শিক্ষক নাজমুল হক, প্রেসক্লাবের সভাপতি কায়েস উদ্দিন, সংগঠনের সাধারন সম্পাদক এমএম রাসলে, নাইচ পারভীন ও শিক্ষার্থী ফরাহানা পারভীন প্রমূখ।
 
পুষ্পস্তর্বক অর্পনের আগে কলেজ থেকে একটি শোভাযাত্রা বের হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে। পরে শহীদের আত্মার শান্তি ও মাগফিরাত কামনা করে ১ মিনিট নিরবতা পালন এবং শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পন করা হয়।
উল্লেখ, ১৯৫৬ সালে ২১ শে ফেব্রুয়ারী প্রথম প্রহরে তৎকালিন নওগাঁ সরকারি বিএমসি মহিলা কলেজ বর্তমানে নওগাঁ সরকারি বিএমসি মহিলা কলেজে বাঁশ, কাঠ ও কাঁদা মাটি দিয়ে শহীদ মিনার নির্মাণ করেছিলেন, কলেজের সাধারন সম্পাদক আব্দুল হাই তালুকদার।
এসময় সহযোগীতায় ছিলেন, মোল্লা মোতাহার, নুরুল ইসলাম, খালেদ তাহের, মোজাহারুল ইসলাম, এমএ রকিব সহ অনেকে।

printer
সর্বশেষ সংবাদ
সারা দেশ পাতার আরো খবর

Developed by orangebd