ঢাকা : বুধবার, ১৯ সেপ্টেম্বর ২০১৮

সংবাদ শিরোনাম :

  • দুই দেশের সম্পর্ক আরও এগিয়ে যাক : মমতা           কারও মুখের দিকে তাকিয়ে মনোনয়ন দেয়া হবে না : প্রধানমন্ত্রী          ২২তম অধিবেশন চলবে ২০ সেপ্টেম্বর পর্যন্ত          জীবনমান উন্নয়নের শিক্ষাগ্রহণ করতে হবে : প্রধানমন্ত্রী          দেশের উন্নয়নে বঙ্গবন্ধু স্যাটেলাইট গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে          বঙ্গবন্ধুর নাম কেউ মুছতে পারবে না : জয়
printer
প্রকাশ : ০৪ ফেব্রুয়ারি, ২০১৮ ১৭:৫১:৩০
গাইবান্ধায় জুয়াড় আসর থেকে ৫ জুয়াড়ী আটক
গাইবান্ধা সংবাদদাতা


 


গাইবান্ধার সাদুল্যাপুর উপজেলায় জুয়াড় আসর থেকে ৫ জুয়াড়ীকে আটক করেছে থানা পুলিশ। আটককৃতরা হল-জামালপুর ইউনিয়নের গয়েশপুর গ্রামের মৃত আকেব উদ্দিনের ছেলে খাজা মিয়া (৩৮), ছপির উদ্দিনের ছেলে মিলন মিয়া (২৮), রইচ উদ্দিনের ছেলে ছামিউল ইসলাম (২১), মৃত ওয়াহেদ আলীর ছেলে ফিরোজ মিয়া ( ৩২) ও ভাতগ্রামের মিন্টু মিয়ার ছেলে সেলিম মিয়া (২২)। রোববার বিকেলে তাদেরকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।
্এর আগে শনিবার দিবাগত রাতে থানার এসআই আমজাদ হোসেন সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে গয়েশপুর নামকস্থানে জুয়া খেলার সময় তাদেরকে আটক করেন।
সাদুল্যাপুর সাদুল্যাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) বোরহান উদ্দিন এ তথ্য নিশ্চিত করে বলেন, আটককৃতদের রোববার বিকেলে গাইবান্ধা জেল হাজতে পাঠানো হয়েছে।

printer
সর্বশেষ সংবাদ
সারা দেশ পাতার আরো খবর

Developed by orangebd