ঢাকা : শনিবার, ২৬ মে ২০১৮

সংবাদ শিরোনাম :

  • অটিজম আক্রান্তদের পাশে দাঁড়াতে আহবান প্রধানমন্ত্রীর          নারীবান্ধব পরিবেশ সৃষ্টিতে সকলকে সহযোগিতার আহবান স্পিকারের          প্রশ্ন ফাঁসমুক্ত পরীক্ষা অনুষ্ঠানে ব্যবস্থা নেয়া হয়েছে : শিক্ষামন্ত্রী          তিন হাজার বিদ্যালয়ে একাডেমিক ভবন নির্মাণ করা হবে           সালেই বাংলাদেশ বিশ্বের উন্নত রাষ্ট্রে পরিণত হবে : মেনন
printer
প্রকাশ : ০৭ ফেব্রুয়ারি, ২০১৮ ০৯:৩৩:২৫
নওগাঁয় ২ মাদক ব্যবসায়ী আটক
নওগাঁ সংবাদদাতা


 


 নওগাঁ শহরের বাইপাস বরুনকান্দি এলাকায় ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৫ জয়পুরহাট ক্যাম্প। মঙ্গলবার ভোররাতে তাদের আটক করা হয়।
আটককরা হলেন, জেলার পতœীতলা উপজেলার হেলেঞ্চা ডাংকি গ্রামের মৃত কফিল উদ্দিনের ছেলে হারুন অর রশিদ (৩৩) ও ইউসুফ (২৫)।
র‌্যাব-৫ জয়পুরহাট ক্যাম্পের সহকারী পরিচালক জহুরুল ইসলাম বলেন, গোপন সংবাদের ভিত্তিত্বে জয়পুরহাট ক্যাম্পের একটি আভিযানিক দল বিশেষ অভিযান পরিচালনা করে। এসয় শহরের বাইপাস বরুনকান্দি এলাকার মেসার্স অতিথি ফিলিং স্টেশনের সামনে অভিযান চালানো হয়। নওগাঁ থেকে মহাদেবপুর গামী পাকা রাস্তার উপর ব্যাগ হাতে দাঁড়ানো অবস্থায় হারুন অর রশিদ ও ইউসুফের গতিবিধি সন্দেহজনক বলে মনে হচ্ছিল। তাদের হাতে থাকা কফি রংয়ের ট্রাভেল ব্যাগ তল্লাশী করে ১৩ হাজার ৩০০ পিস ইয়াবা ট্যাবলেট, ১২ হাজার ৯০০ টাকা, চারটি মোবাইল ফোন, চারটি সীম কার্ড এবং একটি মেমোরি কার্ড উদ্ধার করা হয়। তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

printer
সর্বশেষ সংবাদ
সারা দেশ পাতার আরো খবর

Developed by orangebd