ঢাকা : শনিবার, ১৯ জানুয়ারি ২০১৯

সংবাদ শিরোনাম :

  • দুর্নীতি করলেই যথাযথ ব্যবস্থা : প্রধানমন্ত্রী          ডিএনসিসির উপ-নির্বাচনে বাধা নেই          ফের প্রধানমন্ত্রীর তথ্য ও যোগাযোগ প্রযুক্তি উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়          মিয়ানমার সংকট : শান্তিপূর্ণ সমাধান চায় জাতিসংঘ          ৩০ জানুয়ারি একাদশ সংসদের প্রথম অধিবেশন শুরু          ভারতে ৬ বছরেই নাগরিকত্ব পাবেন বাংলাদেশি অমুসলিমরা
printer
প্রকাশ : ০৮ ফেব্রুয়ারি, ২০১৮ ১৬:০২:৪৫
একদলীয় শাসন দীর্ঘস্থায়ী করতে এ রায় দেওয়া হয়েছে
টাইমওয়াচ রিপোর্ট


 

জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতির মামলায় বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার সাজার যে রায় দেওয়া হয়েছে সেটিকে অন্যায় ও প্রতিহিংসামূলক বলে অভিহিত করেছে বিএনপি।
 
৮ ফেব্রুয়ারি বৃহস্পতিবার মামলার রায় হওয়ার পর  রাজধানীর নয়া পল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে সংবাদ সম্মেলনে দলটির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেন, মামলাকারীদের সম্পর্কে আগে থেকেই আশঙ্কা করেছিলাম, যার বহিঃপ্রকাশ ঘটল। একদলীয় শাসন দীর্ঘস্থায়ী করতে খালেদা জিয়ার বিরুদ্ধে ষড়যন্ত্র করে এ রায় দেওয়া হয়েছে।
 
রায় প্রত্যাখ্যান তিনি বলেন, দেশের মানুষ এই রায় প্রত্যাখ্যান করেছে। তাদের আশা আকাঙ্খার বিরুদ্ধে এই রায় হয়েছে। এই মামলায় ন্যায় বিচার হয়নি।
 
তিনি নেতা-কর্মী ও সাধারণ জনগণকে শান্তিপূর্ণভাবে গণতান্ত্রিক পন্থায় রাজপথে নেমে এই রায়ের বিরুদ্ধে প্রতিবাদ জানানোর আহ্বান জানান।
 
রায়ের বিরুদ্ধে আইনগত এবং রাজনৈতিক দুইদিক দিয়েই মোকাবিলা করা হবে বলে জানান রিজভী।

printer
সর্বশেষ সংবাদ
রাজনীতি পাতার আরো খবর

Developed by orangebd