ঢাকা : শনিবার, ১৯ জানুয়ারি ২০১৯

সংবাদ শিরোনাম :

  • দুর্নীতি করলেই যথাযথ ব্যবস্থা : প্রধানমন্ত্রী          ডিএনসিসির উপ-নির্বাচনে বাধা নেই          ফের প্রধানমন্ত্রীর তথ্য ও যোগাযোগ প্রযুক্তি উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়          মিয়ানমার সংকট : শান্তিপূর্ণ সমাধান চায় জাতিসংঘ          ৩০ জানুয়ারি একাদশ সংসদের প্রথম অধিবেশন শুরু          ভারতে ৬ বছরেই নাগরিকত্ব পাবেন বাংলাদেশি অমুসলিমরা
printer
প্রকাশ : ১৫ ফেব্রুয়ারি, ২০১৮ ০৯:২৯:২০
সাদুলাপুরে দুধর্ষ ডাকাতি
কয়েক লকাধিক টাকার মালামাল লুটপাট
তোফায়েল হোসেন জাকির, গাইবান্ধা


 


গাইবান্ধাার সাদুল্যাপুর উপজেলায় এক বসতবাড়িতে দুধর্ষ ডাকাতি সংঘটিত হয়েছে। ধাপেরহাটের পালানপাড়া এলাকার  বিপুল ঠাকুরের বাড়িতে এ ডাকাতি সংঘঠিত হয়। মঙ্গলবার দিবাগত রাত  আড়াইটার দিকে ডাকাত দলেরা অস্ত্রেরমুখে জিম্মী করে কয়েক লক্ষাধিক টাকার মালামাল লুটপাট করে নিয়ে যায়।  
জানা যায়, ওইসময়  সংঘবদ্ধ ডাকাত দল সুযোগে বাড়ীর মেইন গেট দিয়ে প্রবেশ করে বিপুল ঠাকুরের স্ত্রীকে বেধে ফেলে। এর পর মোবাইল ফোন ছিনিয়ে নিয়ে ধারালো ছোরা, অস্ত্র দ্বারা হত্যার হুমকি দেয় এবং হাত পাঁ বেধে ফেলে। এ সময় ঘরে থাকা  তিন ভরি স্বর্ণ, লক্ষাধিক টাকার পুজার সামগ্রী সহ মুল্যবান জিনিসপত্র ও নগদ টাকা লুটপাট করে নেয়।
সাদুল্যাপুরের ধাপেরহাট পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ আব্দুর রশিদ সরকার এ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন। ঘটনার সাথে জড়িতদের অনুসন্ধান অব্যহত আছে।  

printer
সর্বশেষ সংবাদ
সারা দেশ পাতার আরো খবর

Developed by orangebd