ঢাকা : মঙ্গলবার, ১৯ জুন ২০১৮

সংবাদ শিরোনাম :

  • গণতন্ত্র এখন সুরক্ষিত : প্রধানমন্ত্রী          ৪ লাখ ৬৪ হাজার ৫৭৩ কোটি টাকার বাজেট পেশ          নারীবান্ধব পরিবেশ সৃষ্টিতে সকলকে সহযোগিতার আহবান স্পিকারের          প্রশ্ন ফাঁসমুক্ত পরীক্ষা অনুষ্ঠানে ব্যবস্থা নেয়া হয়েছে : শিক্ষামন্ত্রী          তিন হাজার বিদ্যালয়ে একাডেমিক ভবন নির্মাণ করা হবে
printer
প্রকাশ : ২০ ফেব্রুয়ারি, ২০১৮ ১২:২৩:৪৪আপডেট : ২০ ফেব্রুয়ারি, ২০১৮ ১৫:২৭:৫২
আয়ের টাকা সহজে দেশে আনাতে ‘স্বাধীন’ ফ্রিল্যান্সার কার্ড চালু
ফেরদৌস হোসেন বাবু


 

বেসিস ও মাস্টারকার্ডের সহযোগিতায় ব্যাংক এশিয়া  আয়ের টাকা সহজে দেশে আনার জন্য  চালু করেছে   ‘স্বাধীন’ ফ্রিল্যান্সার কার্ড ।  যেকোনো এটিএম বুথের মাধ্যমে টাকা উত্তোলন ও পিও এস মেশিনের মাধ্যমে বিল পরিশোধের সুবিধা দেবে  স্বাধীন’ ফ্রিল্যান্সার কার্ড।
 
বিদেশের যেকোনো অনলাইন কেনাকাটায় ব্যবহার করা যাবে ফ্রিল্যান্সার কার্ড ।
 
১৯ ফেব্রুয়ারি সোমবার সন্ধ্যায় রাজধানীর একটি হোটেলে এই কার্ডের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়। এতে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ ব্যাংকের ডেপুটি গভর্নর এস. এম. মনিরুজ্জামান। বিশেষ অতিথি ছিলেন ব্যাংক এশিয়া লিমিটেডের চেয়ারম্যান এ রউফ চৌধুরী, প্রেসিডেন্ট ও ব্যবস্থাপনা পরিচালক (এমডি) মো. আরফান আলী, বেসিসের সভাপতি সৈয়দ আলমাস কবির, মাস্টারকার্ড ভারতের কান্ট্রি কর্পোরেট অফিসার ও সাউথ এশিয়া ডিভিশন প্রেসিডেন্ট পোরুষ সিং, মাস্টারকার্ড বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার সৈয়দ মোহাম্মদ কামাল।
 
স্বাধীন কার্ডে রয়েছে ট্র্যানজেকশন অ্যালার্ট, ফ্রি এসএমএস সার্ভিস, ইন্টারনেট ব্যাংকিং, ই-স্টেটমেন্ট, ২৪ ঘণ্টা কল সেন্টার, বিনামূল্যে সাপ্লিমেন্টারি কার্ড প্রাপ্তি, ই-ফান্ড ট্রান্সফার, জীবনবীমা সুবিধা এবং ই-কমার্স ট্র্যানজেকশনসহ আরো কিছু সুবিধা। মঙ্গলবার থেকে ব্যাংক এশিয়ার যেকোনো শাখায় স্বাধীন ফ্রিল্যান্সার কার্ড পাওয়া যাবে।

printer
সর্বশেষ সংবাদ
অর্থ-বাণিজ্য পাতার আরো খবর

Developed by orangebd