ঢাকা : বৃহস্পতিবার, ১৮ অক্টোবর ২০১৮

সংবাদ শিরোনাম :

  • দুই দেশের সম্পর্ক আরও এগিয়ে যাক : মমতা           কারও মুখের দিকে তাকিয়ে মনোনয়ন দেয়া হবে না : প্রধানমন্ত্রী          ২২তম অধিবেশন চলবে ২০ সেপ্টেম্বর পর্যন্ত          জীবনমান উন্নয়নের শিক্ষাগ্রহণ করতে হবে : প্রধানমন্ত্রী          দেশের উন্নয়নে বঙ্গবন্ধু স্যাটেলাইট গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে          বঙ্গবন্ধুর নাম কেউ মুছতে পারবে না : জয়
printer
প্রকাশ : ২৪ ফেব্রুয়ারি, ২০১৮ ২৩:২৯:৩৪
টঙ্গীতে ছাত্রলীগের অফিসে হামলা, ভাঙচুর
টঙ্গী সংবাদদাতা


 


টঙ্গীর ৫৩নং ওয়ার্ড ছাত্রলীগের অফিসে হামলা চালিয়েছে একদল দুর্বৃত্ত। এতে আহত হয়েছেন টঙ্গী থানা ছাত্রলীগ নেতা রাসেদ খান মেনন, ৫৩নং ওয়ার্ড ছাত্রলীগ নেতা মেহেদী খান। এসময় দুর্বৃত্তরা অফিসের আসবাবপত্র ভাঙচুর ও দেয়ালে লাগানো জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি ভাঙচুর করে। শুক্রবার রাত সাড়ে ১০টায় বড় দেওড়া হজরত শাহজালাল রোড সংলগ্ন ওয়ার্ড ছাত্রলীগের অফিসে এ হামলার ঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শীরা জানায়, এলাকায় মাদক ব্যবসা ও ছিনতাই বেড়ে যাওয়ায় ছাত্রলীগের নেতারা সম্মিলিতভাবে প্রতিবাদ জানান। এ নিয়ে স্থানীয় আজিজ রানার সঙ্গে ছাত্রলীগ নেতা রাসেদ খান মেনন ও মেহেদি খানের কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে শুক্রবার রাত সাড়ে ১০টার দিকে ২০/২৫ জন দুর্বৃত্ত দেশীয় অস্ত্র ও লাঠিসোটা নিয়ে ওয়ার্ড ছাত্রলীগের অফিসে হামলা চালায়। এ সময় তারা অফিসের আসবাবপত্র, বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি ভাঙচুর করে। এ নিয়ে এলাকায় উত্তেজনা বিরাজ করছে।
এ বিষয়ে টঙ্গী থানা ছাত্রলীগের সভাপতি মেহেদি হোসেন কানন মোল্লার মুঠোফোনে যোগাযোগ করলে তিনি বলেন, মাদকব্যবসা ও ছিনতাইয়ে বাধা দেওয়ায় ৫৩নং ওয়ার্ড ছাত্রলীগের অফিসে দুর্বৃত্তরা হামলা চালিয়েছে। আমরা এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেব।
টঙ্গী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামাল হোসেন বলেন, এখনো আমরা কোনো অভিযোগ পাইনি। অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।

printer
সর্বশেষ সংবাদ
সারা দেশ পাতার আরো খবর

Developed by orangebd