ঢাকা : বৃহস্পতিবার, ১৮ অক্টোবর ২০১৮

সংবাদ শিরোনাম :

  • দুই দেশের সম্পর্ক আরও এগিয়ে যাক : মমতা           কারও মুখের দিকে তাকিয়ে মনোনয়ন দেয়া হবে না : প্রধানমন্ত্রী          ২২তম অধিবেশন চলবে ২০ সেপ্টেম্বর পর্যন্ত          জীবনমান উন্নয়নের শিক্ষাগ্রহণ করতে হবে : প্রধানমন্ত্রী          দেশের উন্নয়নে বঙ্গবন্ধু স্যাটেলাইট গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে          বঙ্গবন্ধুর নাম কেউ মুছতে পারবে না : জয়
printer
প্রকাশ : ২৫ ফেব্রুয়ারি, ২০১৮ ১৩:০৯:৪০
পটুয়াখালীর বাউফলে যুবকের আত্মহনন
পটুয়াখালী সংবাদদাতা


 


পটুয়াখালীর বাউফল মিজানুর রহমান তুহিন (৩৫) নামে এক যুবক গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। তুহিন পৌরশহরে ৮ নং ওয়ার্ডে বাসিন্দাতোফায়েল হোসেন মৃধার ছেলে। তুহিনের স্ত্রী আইরিন আক্তার জানান, গতকাল সকাল ৯টার সময় তিনি ঘরে তালা লাগিয়ে নাজিরপুর গ্রামে আল ফজল মডেল এবতেদায়ী মাদ্রাসায় ক্লাস নিতে যান। এ সময়ে তুহিন ঘরে ছিল না। মাদ্রাসা ছুটির পরে দুপুর ১ টায় বাসায় ফিরে এসে ঘরের সিলিং ফ্যানে শাড়ি দিয়ে গলায় ফাঁস লাগিয়ে ঝুলতে দেখেন তুহিনকে। এ সময়ে তার চিৎকার শুনে স্থানীয়রা তুহিনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত বলে ঘোষণা করেন।
বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মনিরুল ইসলাস বলেন, আত্মহত্যার খবর পেয়ে এসআই জাহিদুল কবির উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। লাশ ময়না তদন্তের প্রক্রিয়া চলছে।

printer
সর্বশেষ সংবাদ
সারা দেশ পাতার আরো খবর

Developed by orangebd