ঢাকা : মঙ্গলবার, ১৯ জুন ২০১৮

সংবাদ শিরোনাম :

  • গণতন্ত্র এখন সুরক্ষিত : প্রধানমন্ত্রী          ৪ লাখ ৬৪ হাজার ৫৭৩ কোটি টাকার বাজেট পেশ          নারীবান্ধব পরিবেশ সৃষ্টিতে সকলকে সহযোগিতার আহবান স্পিকারের          প্রশ্ন ফাঁসমুক্ত পরীক্ষা অনুষ্ঠানে ব্যবস্থা নেয়া হয়েছে : শিক্ষামন্ত্রী          তিন হাজার বিদ্যালয়ে একাডেমিক ভবন নির্মাণ করা হবে
printer
প্রকাশ : ২৫ ফেব্রুয়ারি, ২০১৮ ১৩:২৮:৫০
বেসিস ই-কমার্স অ্যালায়েন্সের নতুন আহ্বায়ক কমিটি


 


বেসিসসফট এক্সপোর ৩য় দিনে বেসিস ই-কমার্স অ্যালায়েন্সের নতুন কমিটির ঘোষণা করা হয়েছে। বেসিস ই-কমার্স অ্যালায়েন্সের নতুন আহ্বায়ক হয়েছেন বেসিস পরিচালক মোস্তাফিজুর রহমান সোহেল।
আহ্বায়ক কমিটির অন্যান্য সদস্যরা হলেন বাগডুম ডট কমের প্রধান নির্বাহী কর্মকর্তা সৈয়দা কামরুন আহমেদ, মাস্টার কার্ডের বাংলাদেশ প্রধান সৈয়দ মোহাম্মদ কামাল, চালডালের প্রধান নির্বাহী কর্মকর্তা জিয়া আশরাফ, এসএসএল ওয়্যারলেসের সিওও আশিষচক্রবর্তী এবং প্রিয়শপ ডট কমের প্রধাননির্বাহী কর্মকর্তা আশিকুল আলম খান। এই কমিটি একমাসের মধ্যে পুর্ণাঙ্গ কমিটি ঘোষণা করবে।
নতুন কমিটির নাম ঘোষণার সময় উপস্থিত ছিলেন মাননীয় ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি মন্ত্রী জনাব মোস্তাফা জব্বার এবং বেসিস সভাপতি সৈয়দ আলমাস কবীর। এসময় মাননীয় মন্ত্রী জনাব মোস্তাফা জব্বার বলেন, বর্তমান সরকার ই-কমার্স খাতের উন্নয়নে নিরলসভাবে কাজ কওে যাচ্ছে। নতুন বেসিস ই-কমার্স অ্যালায়েন্সই-কমার্সের উন্নতিতে কাজ কওে যাবে বলে আশা প্রকাশ করেন মাননীয় মন্ত্রী।
বেসিস-ই-কমার্স অ্যালায়েন্সের নতুন আহ্বায়ক মোস্তাফিজুর রহমান সোহেল বলেন, নতুন কমিটির সদস্যরা বাংলাদেশের ই-কমার্স খাতের উন্নতি কল্পে প্রতিজ্ঞাবদ্ধ, জোটবদ্ধভাবে কাজ করে যাবেন তুনই-কমার্স অ্যালায়েন্স। এ কমিটি ই-কমার্স নীতিমালা, পেমেন্টসহ বিভিন্ন চ্যালেঞ্জ সমাধানে ঐক্যবদ্ধভাবে কাজ করবে। সংবাদ বিজ্ঞপ্তি।

printer
সর্বশেষ সংবাদ
তথ্য-প্রযুক্তি পাতার আরো খবর

Developed by orangebd