ঢাকা : বৃহস্পতিবার, ১৮ অক্টোবর ২০১৮

সংবাদ শিরোনাম :

  • দুই দেশের সম্পর্ক আরও এগিয়ে যাক : মমতা           কারও মুখের দিকে তাকিয়ে মনোনয়ন দেয়া হবে না : প্রধানমন্ত্রী          ২২তম অধিবেশন চলবে ২০ সেপ্টেম্বর পর্যন্ত          জীবনমান উন্নয়নের শিক্ষাগ্রহণ করতে হবে : প্রধানমন্ত্রী          দেশের উন্নয়নে বঙ্গবন্ধু স্যাটেলাইট গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে          বঙ্গবন্ধুর নাম কেউ মুছতে পারবে না : জয়
printer
প্রকাশ : ২৫ ফেব্রুয়ারি, ২০১৮ ১৮:৩৮:৩৪আপডেট : ২৫ ফেব্রুয়ারি, ২০১৮ ১৯:০৬:৩৯
মুস্তফা রায়হানুর রহমান রায়হান এর অকাল মৃত্যুবরণ
টাইমওয়াচ রিপোর্ট


 

বুনো’র প্রজেক্ট ডিরেক্টর মুস্তফা রায়হানুর রহমান রায়হান (৪২) ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)।
 
 
শনিবার দিবাগত রাত একটার দিকে রাজধানীর বেসরকারি ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।
 
 
জানা যায়, শনিবার অফিস থেকে ফেরার পথে ভাইয়ার মোটরসাইকেল নষ্ট হয়ে যায়। পরে রিকশায় বাসায় ফেরেন। হাতে খাবারের ভারী প্যাকেট ছিল। সেটি নিয়ে সিঁড়ি (গোলাকার) বেয়ে উপরে উঠার সময় চারতলাতে এসে পা পিছলে নিচে পড়ে যান। এতে মাথায় গুরুতর আঘাতপ্রাপ্ত হন রায়হান। দ্রুত তাকে উদ্ধার করে ইউনাইটেড হাসপাতালে নিলে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়।
 
 
হাসপাতাল থেকে মরদেহ কুষ্টিয়ার কুমারখালী নিয়ে যাওয়া হয়। সেখানে  জানাজা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।
 
 
মুস্তফা রায়হানুর রহমান সর্বশেষ বুনো’র প্রজেক্ট ডিরেক্টর পদে কর্মরত ছিলেন। এর আগে তিনি রানার গ্রুপের উপ-ব্যবস্থাপক (জনসংযোগ) ছিলেন। তিনি রাজশাহী কলেজ থেকে স্নাতকোত্তর করেছেন।
 
 
রানার গ্রুপে রায়হানের দীর্ঘদিনের সহকর্মী ওয়াহিদ মুরাদ রায়হানের কর্মজীবনের স্মৃতিচারণ করে বলেন, রায়হান খুবই বিনয়ী, পরিশ্রমী ও মেধাবী ছিলেন। মানুষের মন জয় করার সব গুণই তার মধ্যে আমি কর্মজীবনে পেয়েছি। আল্লাহ তাকে ভালো রাখবেন, এই দোয়া করছি।
 
 
মুস্তফা রায়হানুর রহমান রায়হান এর স্ত্রী নিউজ পোর্টাল পরিবর্তন ডটকমের সাব-এডিটর এলিজা চৌধুরী।
 
 
রায়হানের মৃত্যুতে শোক প্রকাশ ও শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন টাইমওয়াচ ডটকম ডটবিডি নিউজ পোর্টাল এবং রানার গ্রুপের সহকর্মীরা।

printer
সর্বশেষ সংবাদ
সারা দেশ পাতার আরো খবর

Developed by orangebd