ঢাকা : শনিবার, ২৬ মে ২০১৮

সংবাদ শিরোনাম :

  • অটিজম আক্রান্তদের পাশে দাঁড়াতে আহবান প্রধানমন্ত্রীর          নারীবান্ধব পরিবেশ সৃষ্টিতে সকলকে সহযোগিতার আহবান স্পিকারের          প্রশ্ন ফাঁসমুক্ত পরীক্ষা অনুষ্ঠানে ব্যবস্থা নেয়া হয়েছে : শিক্ষামন্ত্রী          তিন হাজার বিদ্যালয়ে একাডেমিক ভবন নির্মাণ করা হবে           সালেই বাংলাদেশ বিশ্বের উন্নত রাষ্ট্রে পরিণত হবে : মেনন
printer
প্রকাশ : ০৬ মার্চ, ২০১৮ ১৬:৩২:১২
সীমান্তে ৪ ভারতীয় নাগরিকসহ আটক ৪১
এম এ রহিম, বেনাপোল


 


ভারত সীমান্ত পার  হয়ে বাংলাদেশে অবৈধ অনুপ্রবেশকালে মঙ্গলবার সকালে বেনাপোল পুটখালী সীমান্ত থেকে ৪ ভারতীয় নাগরিক ২১ নারীসহ ৪১ জনকে আটক করেছে বিজবি। এদের মধ্যে ৪ জন ভারতের দক্ষিন চব্বিশ পরগোনা ও বর্ধমান জেলার নাগরিক।  আটককৃত অন্যান্যরা বাংলাদেশীদের বেনাপোল, নড়াইল, ফরিদপুর, বরিশাল, সাতক্ষীরা ও খুলনা জেলার বিভিন্ন এলাকার অধিবাসি।
২১ বর্ডার গার্ড বাংলাদেশ বিজিবির অধিনায়ক লেঃ কর্নেল তারিকুল হাকিম জানান, গোপন সংবাদে জানতে পারেন ভারত থেকে বেশ কিছু নারী পুরুষ মঙ্গলবার ভোররাতে সীমান্ত পার হয়ে বেনাপোলের পুটখালী সীমান্তে প্রবেশ করেছে। এ ধরনের সংবাদে বিজিবি সদস্যরা সকালে সীমান্ত এলাকায় অভিযান চালায় ৩ শিশু ২১নারী, ১৭ পুরুষসহ ৪১ জনকে আটক করেন তারা। এদের মধ্যে ৪ জন ভারতীয় নাগরিক রয়েছে। এরা হলো আশুতা শিকদার, শুয়োনিতা শিকদার, শুনিল মজুমদার, বকুল মজুমদার।
আটককৃতদের বেনাপোল পোর্ট থানায় সোপর্দ করা হয়েছে বলে জানান তিনি।  
পোর্ট পুলিশ জানায় বিভিন্ন সময়ে চিকিৎস্যা ভ্রমন ও কাজের সন্ধানে যায় এসব নারী ও পুরুষ। তাদেরকে যশোর কোর্ট হাজতে প্রেরন করা হয় বলে জানায় পুলিশ।

printer
সর্বশেষ সংবাদ
সারা দেশ পাতার আরো খবর

Developed by orangebd