ঢাকা : মঙ্গলবার, ২১ আগস্ট ২০১৮

সংবাদ শিরোনাম :

  • রোববার থেকে সারাদেশে ট্রাফিক সপ্তাহ          দেশের উন্নয়নে বঙ্গবন্ধু স্যাটেলাইট গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে          বঙ্গবন্ধুর নাম কেউ মুছতে পারবে না : জয়          বাংলাদেশে মানুষের গড় আয়ু ৭২ বছর          প্রস্তাবিত বাজেট সর্বোচ্চ জনকল্যাণমুখী : পরিকল্পনামন্ত্রী
printer
প্রকাশ : ০৬ মার্চ, ২০১৮ ১৬:৩২:১২
সীমান্তে ৪ ভারতীয় নাগরিকসহ আটক ৪১
এম এ রহিম, বেনাপোল


 


ভারত সীমান্ত পার  হয়ে বাংলাদেশে অবৈধ অনুপ্রবেশকালে মঙ্গলবার সকালে বেনাপোল পুটখালী সীমান্ত থেকে ৪ ভারতীয় নাগরিক ২১ নারীসহ ৪১ জনকে আটক করেছে বিজবি। এদের মধ্যে ৪ জন ভারতের দক্ষিন চব্বিশ পরগোনা ও বর্ধমান জেলার নাগরিক।  আটককৃত অন্যান্যরা বাংলাদেশীদের বেনাপোল, নড়াইল, ফরিদপুর, বরিশাল, সাতক্ষীরা ও খুলনা জেলার বিভিন্ন এলাকার অধিবাসি।
২১ বর্ডার গার্ড বাংলাদেশ বিজিবির অধিনায়ক লেঃ কর্নেল তারিকুল হাকিম জানান, গোপন সংবাদে জানতে পারেন ভারত থেকে বেশ কিছু নারী পুরুষ মঙ্গলবার ভোররাতে সীমান্ত পার হয়ে বেনাপোলের পুটখালী সীমান্তে প্রবেশ করেছে। এ ধরনের সংবাদে বিজিবি সদস্যরা সকালে সীমান্ত এলাকায় অভিযান চালায় ৩ শিশু ২১নারী, ১৭ পুরুষসহ ৪১ জনকে আটক করেন তারা। এদের মধ্যে ৪ জন ভারতীয় নাগরিক রয়েছে। এরা হলো আশুতা শিকদার, শুয়োনিতা শিকদার, শুনিল মজুমদার, বকুল মজুমদার।
আটককৃতদের বেনাপোল পোর্ট থানায় সোপর্দ করা হয়েছে বলে জানান তিনি।  
পোর্ট পুলিশ জানায় বিভিন্ন সময়ে চিকিৎস্যা ভ্রমন ও কাজের সন্ধানে যায় এসব নারী ও পুরুষ। তাদেরকে যশোর কোর্ট হাজতে প্রেরন করা হয় বলে জানায় পুলিশ।

printer
সর্বশেষ সংবাদ
সারা দেশ পাতার আরো খবর

Developed by orangebd