ঢাকা : শনিবার, ২০ অক্টোবর ২০১৮

সংবাদ শিরোনাম :

  • দুই দেশের সম্পর্ক আরও এগিয়ে যাক : মমতা           কারও মুখের দিকে তাকিয়ে মনোনয়ন দেয়া হবে না : প্রধানমন্ত্রী          ২২তম অধিবেশন চলবে ২০ সেপ্টেম্বর পর্যন্ত          জীবনমান উন্নয়নের শিক্ষাগ্রহণ করতে হবে : প্রধানমন্ত্রী          দেশের উন্নয়নে বঙ্গবন্ধু স্যাটেলাইট গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে          বঙ্গবন্ধুর নাম কেউ মুছতে পারবে না : জয়
printer
প্রকাশ : ১১ মার্চ, ২০১৮ ১৪:৪৮:৫৫
‘শেষ হাসিনা ক্ষমতায় থাকলে দেশ এগিয়ে যাবে’
টাইমওয়াচ রিপোর্ট


 

শিক্ষা প্রতিমন্ত্রী কেরামত আলী বলেছেন, আমাদের দেশ কারিগরি শিক্ষায় অনেক পিছিয়ে। দেশকে এগিয়ে নিতে হলে কারিগরি শিক্ষার বিকল্প নেই। আমরা চেষ্টা করছি শিক্ষার হার বাড়ানো জন্য। ২২ মার্চ আমরা আন্দোলন মিছিল করব। কারণ ওই দিন আমরা মধ্য আয়ের দেশে উপনীত হব। শেষ হাসিনা ক্ষমতায় থাকলে দেশ এগিয়ে যাবে।
শনিবার রাজধানীর দোলাইপাড় উচ্চ বিদ্যালয়ের ৪৭তম ক্রীড়া প্রতিযোগীতার পুরস্কার ও সাংস্কৃতিক অনুষ্ঠান উপলক্ষ্যে আয়োজিত অনুষ্ঠানে একথা বলেন তিনি। বিদ্যালয়টি মাঠে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।
মন্ত্রী বলেন, সরকারকে বিব্রত করার জন্য এটি চক্র প্রশ্নফাঁস করছে। আমরা এমসিকিউ প্রশ্ন বাতিল করে দেব। ওটা বাতিল করলেই প্রশ্নফাঁস বন্ধ হবে। এসময় তিনি ওয়ান ইলাভেনের সময় রাজপথে এবং জননেত্রী শেখ হাসিনার আইনজীবী হিসেবে সানজিদা খানমের ভূমিকার প্রশংসা করেন। এবং সকল ভেদ ভুলে গিয়ে দেশে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকায় ভোট চান।
ঢাকা-৪ আসনের সরকারি দলের এমপি অ্যাডভোকেট সানজিদা খানম  তার নির্বাচনী এলাকার সকল শিক্ষা প্রতিষ্ঠানের সামগ্রিক উন্নয়ন সহ এলাকার অপরাপর উন্নয়ন ও জাতীয় উন্নয়নের কথা তুলে।  এসময় তিনি প্রতিমন্ত্রীর কাছে  ওই এলাকার একাধিক শিক্ষা প্রতিষ্ঠানের অবকাঠামোগত উন্নয়ন করার দাবি জানান।
তিনি বলেন, ২৬ মার্চ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বাধীনতার ঘোষনার পর আমরা মুক্তিযুদ্ধে ঝাপিয়ে পড়েছিল।
ঢাকা দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ।

printer
সর্বশেষ সংবাদ
সারা দেশ পাতার আরো খবর

Developed by orangebd