ঢাকা : শনিবার, ১৫ ডিসেম্বর ২০১৮

সংবাদ শিরোনাম :

  • সততার সাথে দায়িত্ব পালন করতে হবে : সিইসি          নির্বাচনের তারিখ পেছানোর কোনো সুযোগ নেই : সিইসি          দুই দেশের সম্পর্ক আরও এগিয়ে যাক : মমতা          জীবনমান উন্নয়নের শিক্ষাগ্রহণ করতে হবে : প্রধানমন্ত্রী          বঙ্গবন্ধুর নাম কেউ মুছতে পারবে না : জয়
printer
প্রকাশ : ১৩ মার্চ, ২০১৮ ১৭:১১:১২
আল-আরাফাহ্ ইসলামী ব্যাংকের পর্ষদীয় সভা


 


আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক লিমিটেডের পরিচালক পর্ষদের ৩১৯তম সভা ‘এআইবিএল টাওয়ার’ সভাকক্ষে ১২ মার্চ অনুষ্ঠিত হয়। পর্ষদের চেয়ারম্যান আলহাজ আব্দুস সামাদ লাবুর সভাপতিত্বে সভায় ব্যাংকের সার্বিক ব্যবসা পরিস্থিতি পর্যালোচনা করা হয় এবং বিভিন্ন নীতিগত সিদ্ধান্ত গ্রহণ করা হয়।
সভায় পর্ষদের ভাইস চেয়ারম্যান আলহাজ মোঃ আব্দুস সালাম, সদস্য আলহাজ হাফেজ মোঃ এনায়েত উল্যা, আলহাজ সেলিম রহমান, মোঃ আমির উদ্দিন পিপিএম, আলহাজ আব্দুল মালেক মোল্লা, আলহাজ মোঃ হারুন-অর-রশীদ খাঁন, আলহাজ মোঃ আনোয়ার হোসেন, বদিউর রহমান, আলহাজ ইঞ্জিনিয়ার খন্দকার মেসবাহ উদ্দিন আহমেদ, আলহাজ আহামেদুল হক, আলহাজ এ এন এম ইয়াহিয়া, আলহাজ নিয়াজ আহমেদ, আলহাজ মোঃ লিয়াকত আলী চৌধুরী, ডাঃ মোঃ শফিউল হায়দার চৌধুরী, আনোয়ার হোসেন, খালিদ রহিম এবং ব্যবস্থাপনা পরিচালক মোঃ হাবিবুর রহমান অংশগ্রহণ করেন। এ সময় ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালকবৃন্দ এবং কোম্পানি সচিব ও এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মোঃ মাহ্মুদুর রহমানসহ সংশ্লিষ্ট নির্বাহীগণ উপস্থিত ছিলেন। সংবাদ বিজ্ঞপ্তি।

printer
সর্বশেষ সংবাদ
ব্যাংক-বীমা পাতার আরো খবর

Developed by orangebd