ঢাকা : বৃহস্পতিবার, ১৮ অক্টোবর ২০১৮

সংবাদ শিরোনাম :

  • দুই দেশের সম্পর্ক আরও এগিয়ে যাক : মমতা           কারও মুখের দিকে তাকিয়ে মনোনয়ন দেয়া হবে না : প্রধানমন্ত্রী          ২২তম অধিবেশন চলবে ২০ সেপ্টেম্বর পর্যন্ত          জীবনমান উন্নয়নের শিক্ষাগ্রহণ করতে হবে : প্রধানমন্ত্রী          দেশের উন্নয়নে বঙ্গবন্ধু স্যাটেলাইট গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে          বঙ্গবন্ধুর নাম কেউ মুছতে পারবে না : জয়
printer
প্রকাশ : ১৫ মার্চ, ২০১৮ ০৯:৩৭:৪৮
ট্রাস্ট ব্যাংকের নতুন এএমডি হুমায়রা আজম


 


ন্ডমায়রা আজম সম্প্রতি ট্রাস্ট ব্যাংক লিমিটেডে অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক হিসেবে যোগদান করেছেন। এর আগে তিনি ব্যাংক এশিয়া লিমিটেডে চিফ রিস্ক অফিসার (সিআরও) হিসেবে কর্মরত ছিলেন।

 

ঢাকা বিশ্ববিদ্যালয়ের আন্তর্জাতিক সম্পর্ক বিভাগ থেকে স্নাতক ও স্নাতকোত্তর ডিগ্রি অর্জনকারী হুমায়রা আজম ১৯৯১ সালে এএনজেড গ্রিন্ডলেজ ব্যাংকে ম্যানেজমেন্ট ট্রেইনি হিসেবে যোগদানের মাধ্যমে ব্যাংকিং ক্যারিয়ার শুরু করেন। ২০০৯ সালে তিনি দেশের কোনো বাণিজ্যিক আর্থিক প্রতিষ্ঠানে প্রথম নারী ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা হিসেবে আইপিডিসি বাংলাদেশ লিমিটেডে যোগদান করেন। তিনি ছিলেন স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংকের ম্যানেজমেন্ট কমিটির প্রথম নারী সদস্য। তিনি এইচএসবিসি ও স্ট্যান্ডার্ডচার্টার্ড ব্যাংকে দীর্ঘদিন কাজ করেছেন। তিনি আইআইডিএফসি ও বিডিআরএএলের পরিচালক হিসেবেও দায়িত্ব পালন করেন। ইনসিয়াড ও অক্সফোর্ডে লিডারশিপ ট্রেনিংসহ দেশে-বিদেশে বিভিন্ন প্রশিক্ষণ কর্মশালায় অংশগ্রহণের অভিজ্ঞতা রয়েছে তার। সংবাদ বিজ্ঞপ্তি।

printer
সর্বশেষ সংবাদ
ব্যাংক-বীমা পাতার আরো খবর

Developed by orangebd