ঢাকা : রোববার, ২২ এপ্রিল ২০১৮

সংবাদ শিরোনাম :

  • অটিজম আক্রান্তদের পাশে দাঁড়াতে আহবান প্রধানমন্ত্রীর          নারীবান্ধব পরিবেশ সৃষ্টিতে সকলকে সহযোগিতার আহবান স্পিকারের          প্রশ্ন ফাঁসমুক্ত পরীক্ষা অনুষ্ঠানে ব্যবস্থা নেয়া হয়েছে : শিক্ষামন্ত্রী          তিন হাজার বিদ্যালয়ে একাডেমিক ভবন নির্মাণ করা হবে           সালেই বাংলাদেশ বিশ্বের উন্নত রাষ্ট্রে পরিণত হবে : মেনন
printer
প্রকাশ : ১৮ মার্চ, ২০১৮ ২৩:৪৮:২০আপডেট : ১৯ মার্চ, ২০১৮ ১৮:৩৫:৪৩
বিদ্যুৎ পেল বেনাপোলের প্রায় ৪০০টি পরিবার
এম এ রহিম, বেনাপোল


 


শিক্ষা স্বাস্থ্য কৃষি শিল্পও পরিবেশ সুরক্ষায় বিদ্যুৎ উৎপাদন বৃদ্ধিতে কাজ করছে সরকার। গা গ্রামের মানুষ পাচ্ছে বিদ্যুতের আলো। অবশেষে বিদ্যুতের আলোয় আলোকিত হলো বেনাপোলের ধান্যখোলা ও বাঁগআচড়া বসতপুর পল্লীর প্রায়৪০০টি পরিবার। সুইচ টিপে শার্শা থেকে নির্বাচিত সংসদ সদস্য শেখ আফিল উদ্দিন উদ্ভোধন করলেন নতুন সংযোগের বিদ্যুতের মিটার।
রবিবার সকালে বিদ্যুতের মিটার উদ্ভোধনী, দোয়া অনুষ্ঠান ও আলোচনা সভায় বাহাদুরপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক মফিজুর রহমান  ও বাগআচড়া ইউপি চেয়ারম্যান ইলিয়াজ কবির বকুলের সভাপতিত্বে অনুৃষ্ঠিত  প্রধান অতিথির বক্তব্য রাখেন এমপি শেখ আফিল উদ্দিন, জেলা পরিষদ সদস্য অধ্যাক্ষ ইব্রাহিম খলিল, উপজেলা ভাইস চেয়ারম্যান মেহেদী হাসান, শার্শা পল্লিবিদ্যুৎ অফিসের ডিজিএম হাওলাদার রুহুল আমিন প্রমুখ।
শেখ আফিল উদ্দিন বলেন, যে জাতি যত শিক্ষিত সে জাতি তত উন্নত। দেশকে ডিজিটাল করতে ও বর্হিবিশ্বের কাছে দেশের ভাবমৃর্তি উন্নত করতে বিদ্যুৎ ও শিক্ষার বিকল্প নাই। সরকার দেশে বিদ্যুতের চাহিদা মেটাতে কাজ করে যাচ্ছেন। দেশে চারগুন বেড়েছে বিদ্যুতের উৎপাদন।

printer
সর্বশেষ সংবাদ
অর্থ-বাণিজ্য পাতার আরো খবর

Developed by orangebd