ঢাকা : সোমবার, ১৬ ডিসেম্বর ২০১৯

সংবাদ শিরোনাম :

  • একবিংশ শতাব্দীর চ্যালেঞ্জ মোকাবিলায় দক্ষ প্রকৌশলীর বিকল্প নেই : রাষ্ট্রপতি          রাজধানীর ৬৪ স্থানে বাস স্টপেজ নির্মাণ হবে : কাদের          ২০৩০ সালের মধ্যে দেশে ৩ কোটি যুবকের কর্মসংস্থানের হবে : অর্থমন্ত্রী          দ্বীপ ও চরাঞ্চলে পৌঁছাচ্ছে ইন্টারনেট           সরকারি ব্যয়ে স্বচ্ছতা ও জবাবদিহিতা নিশ্চিত করতে হবে : স্পিকার          রপ্তানি বাজার সম্প্রসারণের তাগিদ প্রধানমন্ত্রীর          বাংলাদেশে আইএস বলে কিছু নেই : হাছান মাহমুদ
printer
প্রকাশ : ২১ মার্চ, ২০১৮ ০০:০১:৩০আপডেট : ২২ মার্চ, ২০১৮ ০৯:৩৯:৩৯
গুলশানে এক্সিকিউটিভ মেশিনের নতুন শো-রুম
টাইমওয়াচ রিপোর্ট


 


বিশ্বের এক নম্বর আইটি ব্র্যান্ড অ্যাপলের অরিজিনাল পণ্যের সমারোহ নিয়ে ১৯ মার্চ রাজধানীর গুলশানে নতুন শোরুম উদ্বোধন করেছে এক্সিকিউটিভ মেশিনস লিমিটেড। অ্যাপলের ল্যাপটপ, ডেস্কটপ, আইফোন, আইপেড ও আইপডসহ অন্যান্য অ্যাকসেসরিজ ছাড়াও অ্যাপল অনুমোদিত অন্যান্য ব্র্যান্ডের পণ্য উন্নত বিক্রয়োত্তর সেবাসহ সাশ্রয়ী মূল্যে পাওয়া যাবে নতুন শোরুমটিতে।
উল্লেখ্য, শোরুমটি থেকে সকল অ্যাপল পণ্য ক্রয়ে পাওয়া যাবে এক বছরের বিক্রয়োত্তর সেবা। এক্সিকিউটিভ মেশিনস লিমিটেড ও বাংলাদেশের অনুমোদিত সেবাকেন্দ্র ছাড়াও বিশ্বব্যাপী অ্যাপল স্টোর এবং অ্যাপল অনুমোদিত সেবাকেন্দ্রগুলো থেকে ক্রেতারা বিক্রয়োত্তর সেবা গ্রহণ করতে পারবেন। এক্সিকিউটিভ মেশিনস অ্যাপল কর্তৃক বাংলাদেশে অনুমোদিত অন্যতম বিক্রয়োত্তর সেবা প্রদানকারী প্রতিষ্ঠান। নতুন শোরুমসহ বাংলাদেশে এক্সিকিউটিভ মেশিনস লিমিটেড-এর মোট ২টি শোরুম রয়েছে। চলতি বছরেই আরো বেশ কয়েকটি শোরুম উদ্বোধন করার পরিকল্পনা রয়েছে প্রতিষ্ঠানটির।
নতুন শোরুম উদ্বোধনকালে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকায় নিযুক্ত মার্কিন দূতাবাসের ডেপুটি চিফ অব মিশন জোয়েল রিফম্যান। এছাড়া অন্য অতিথিদের মাঝে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এক্সিকিউটিভ মেশিনস লিমিটেডের ডিরেক্টর আবদুল মতিন এবং ডিরেক্টর অব অপারেশনস দেওয়ান মুহাম্মদ সাজিদ আফজাল।
আগামী ২৬ মার্চ স্বাধীনতা দিবস উপলক্ষে অ্যাপল অনুমোদিত অ্যাকসেসরিজ ক্রয়ে সর্বোচ্চ ২৬ শতাংশ এবং অ্যাপলের অরিজিনাল সিপিউ ও অ্যাকসেসরিজ পণ্য ক্রয়ে ৫ শতাংশের বিশেষ ডিসকাউন্ট অফার উপভোগ করা যাবে এক্সিকিউটিভ মেশিনস লিমিটেডের গুলশান এবং আইডিবি ভবনের শোরুম থেকে।

printer
সর্বশেষ সংবাদ
অর্থ-বাণিজ্য পাতার আরো খবর

Developed by orangebd