ঢাকা : শনিবার, ২৩ নভেম্বর ২০১৯

সংবাদ শিরোনাম :

  • দ্বীপ ও চরাঞ্চলে পৌঁছাচ্ছে ইন্টারনেট          দুদকের মামলায় সম্রাটের ৬ দিনের রিমান্ড মঞ্জুর          এয়ার শো’তে যোগ দিতে দুবাইয়ে প্রধানমন্ত্রী           সরকারি ব্যয়ে স্বচ্ছতা ও জবাবদিহিতা নিশ্চিত করতে হবে : স্পিকার          রপ্তানি বাজার সম্প্রসারণের তাগিদ প্রধানমন্ত্রীর          বাংলাদেশে আইএস বলে কিছু নেই : হাছান মাহমুদ
printer
প্রকাশ : ২৫ মার্চ, ২০১৮ ১০:৫৫:১৬
এসিআই মোটরস লি. ও কোবেলকো কন্সট্রাকশন ইকিউপমেন্ট ইন্ডিয়া প্রাইভেট লি. এর মধ্যে চুক্তি


 


বাংলাদেশের সর্ববৃহৎ কৃষিযন্ত্রসামগ্রী সরবরাহকারী প্রতিষ্ঠান এসিআই মোটরস ও ভারতের শীর্ষ খননযন্ত্রপ্রস্তুতকারী প্রতিষ্ঠান  কোবেলকো কন্সট্রাকশন ইকিউপমেন্ট ইন্ডিয়া প্রাইভেট লিমিটেড একটি ডিলারশিপ বিষয়ক সমঝোতা চুক্তি স্বাক্ষর করেছে। বিশ্বের শীর্ষ চারটি খননযন্ত্র প্রস্তুতকারী প্রতিষ্ঠানের মধ্যে অন্যতম জাপানের কোবেলকো কন্সট্রাকশন মেশিনারি (কেসিএম)-এর একটি অঙ্গপ্রতিষ্ঠান  কোবেলকো কন্সট্রাকশন ইকিউপমেন্ট ইন্ডিয়া প্রাইভেট লিমিটেড। এসিআই মোটরস লিমিটেডের পক্ষ থেকে প্রতিষ্ঠানটির ম্যানেজিং ডিরেক্টর ও সিইও ডক্টর এফ.এইচ. আনসারি ও  কোবেলকো কন্সট্রাকশন ইকিউপমেন্ট ইন্ডিয়া প্রাইভেট লিমিটেডের পক্ষ থেকে প্রতিষ্ঠানটির অ্যাডভাইজর (ভারত ও দক্ষিণএশিয়া) বিক্রমশর্মা উক্ত সমঝোতা চুক্তিতে স্বাক্ষর করেন। এই চুক্তি স্বাক্ষরের ফলে আনুষ্ঠানিকভাবে কোবেলকো এক্সকাভেটরের বিপণন ও বিক্রয়ের দায়িত্ব পেলো এসিআই মোটরস।   
চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এসিআই মোটরস-এর এক্সিকিউটিভ ডিরেক্টর সুব্রতরঞ্জন দাস এবং এসিআইগ্রুপ ও কোবেলকো কন্সট্রাকশন ইকিউপমেন্ট ইন্ডিয়া প্রাইভেট লিমিটেডের উচ্চপদস্থ কর্মকর্তাবৃন্দ।  
বিক্রয়পরবর্তী সেবার জন্য এসিআই মোটরস ইতোমধ্যে ক্রেতাদের কাছে সুনাম অর্জন করেছে। প্রতিষ্ঠানটি কোবেলকো এক্সকাভেটর বাজারজাতকরণ ও বিক্রয় পরবর্তী সেবার মাধ্যমে বাংলাদেশের অবকাঠামোগত উন্নয়নে ভূমিকা রাখার প্রত্যাশা করছে। সংবাদ বিজ্ঞপ্তি।

printer
সর্বশেষ সংবাদ
অর্থ-বাণিজ্য পাতার আরো খবর

Developed by orangebd