ঢাকা : শনিবার, ৩০ মে ২০২০

সংবাদ শিরোনাম :

  • একবিংশ শতাব্দীর চ্যালেঞ্জ মোকাবিলায় দক্ষ প্রকৌশলীর বিকল্প নেই : রাষ্ট্রপতি          রাজধানীর ৬৪ স্থানে বাস স্টপেজ নির্মাণ হবে : কাদের          ২০৩০ সালের মধ্যে দেশে ৩ কোটি যুবকের কর্মসংস্থানের হবে : অর্থমন্ত্রী          দ্বীপ ও চরাঞ্চলে পৌঁছাচ্ছে ইন্টারনেট           সরকারি ব্যয়ে স্বচ্ছতা ও জবাবদিহিতা নিশ্চিত করতে হবে : স্পিকার          রপ্তানি বাজার সম্প্রসারণের তাগিদ প্রধানমন্ত্রীর          বাংলাদেশে আইএস বলে কিছু নেই : হাছান মাহমুদ
printer
প্রকাশ : ১৬ এপ্রিল, ২০১৮ ১৭:৫৬:৩০
মমতা হেনা হাসনাদ তন্দ্রার ট্যালেন্টপুলে বৃত্তি লাভ
নওগাঁ সংবাদদাতা


 


নওগাঁর আত্রাইয়ে মমতা হেনা হাসনাদ তন্দ্রা স্বনামধন্য শিক্ষা প্রতিষ্ঠান বিয়াম কিন্ডার গার্টেন স্কুল এন্ড কলেজ থেকে ২০১৭ শিক্ষাবর্ষে জুনিয়র স্কুল সার্টিফিকেট ( জেএসসি ) পরীক্ষায় অংশগ্রহণ করে জিপিএ-৫ ও টেলেন্টপুলে বৃত্তি পয়েছে।
তার পিতা বিশিষ্ট ব্যবসায়ী মোঃ এনামুল হক চঞ্চল ও মা মোছাঃ তহমিনা আক্তার সোনাইডাঙ্গা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষিকা। তার প্রিয় সখ অবসর সময়ে বই পড়া ও বাগান করা।
প্রিয় ব্যক্তিত্ব বিশ্ব নবী হযরত মোহাম্মদ (সাঃ)। প্রিয় কবি জাতীয় কবি কাজী নজরুল ইসলাম। তার এ ফলাফলে বিদ্যালয়ের শিক্ষকদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে মমতা হেনা হাসনাদ তন্দ্রা ও তার অভিভাবক দেশবাসী সকলের নিকট দোয়া প্রার্থী।

printer
সর্বশেষ সংবাদ
শিক্ষা পাতার আরো খবর

Developed by orangebd