ঢাকা : শনিবার, ১৯ জানুয়ারি ২০১৯

সংবাদ শিরোনাম :

  • দুর্নীতি করলেই যথাযথ ব্যবস্থা : প্রধানমন্ত্রী          ডিএনসিসির উপ-নির্বাচনে বাধা নেই          ফের প্রধানমন্ত্রীর তথ্য ও যোগাযোগ প্রযুক্তি উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়          মিয়ানমার সংকট : শান্তিপূর্ণ সমাধান চায় জাতিসংঘ          ৩০ জানুয়ারি একাদশ সংসদের প্রথম অধিবেশন শুরু          ভারতে ৬ বছরেই নাগরিকত্ব পাবেন বাংলাদেশি অমুসলিমরা
printer
প্রকাশ : ১৭ এপ্রিল, ২০১৮ ১৭:৫৫:৫২আপডেট : ২১ জুন, ২০১৮ ১৫:৫৩:০৫
অমিতাভ-চিরঞ্জীবীর সঙ্গে ‘বাহুবলী’র নায়িকা
টাইমওয়াচ ডেস্ক


 


ভারতের প্রথম স্বাধীনতা সংগ্রামী নরসিমহা রেড্ডির জীবনী নিয়ে দক্ষিণে নির্মিত হচ্ছে চলচ্চিত্র ‘সাই রা নরসিমহা রেড্ডি’।  এতে অভিনয় করছেন বলিউড কিংবদন্তী অমিতাভ বচ্চন ও দক্ষিণের মেগাস্টার চিরঞ্জীবী। কিছুদিন আগে ছবিটির শুটিংয়ের স্থিরচিত্র প্রকাশ করেছিলেন অমিতাভ বচ্চন।
এবার ছবিটিতে যুক্ত হয়েছেন ‘বাহুবলী’ খ্যাত অভিনেত্রী তামান্না ভাটিয়া।
ভারতীয় গণমাধ্যমে তামান্না বলেন, আমার খুব পছন্দের দু’জন অভিনেতা অমিতাভ বচ্চন ও চিরঞ্জীবী।  তাদের সঙ্গে পর্দা ভাগ করার সুযোগ পাওয়াতে আমি খুব সম্মানবোধ করছি। স্বাধীনতা সংগ্রামীদের নিয়ে নির্মিত বায়োপিককে আমি সবসময় অগ্রাধিকার দেই। এই প্রজেক্টে কাজ করতে পারা জাতীয় গর্বের বিষয়। ছবিটিতে আমার চরিত্র বেশ চ্যালেঞ্জিং। তাই এখন চরিত্রটি নিয়ে পড়াশোনা করছি।
চলচ্চিত্রটিতে নরসিমহা রেড্ডির চরিত্রে অভিনয় করছেন তেলেগু মেগাস্টার চিরঞ্জীবী। তার গুরু চরিত্রে অভিনয় করেছেন ‘বিগ বি’। বায়োপিকটি নির্মাণ করছেন প্রযোজক ও অভিনেতা রাম চরণ। পরিচালনা করছেন সুরেন্দের রেড্ডি। মার্চে হায়দ্রাবাদে সিনেমাটির শুটিং হয়েছে।

printer
সর্বশেষ সংবাদ
বিনোদন পাতার আরো খবর

Developed by orangebd