ঢাকা : সোমবার, ১৮ জুন ২০১৮

সংবাদ শিরোনাম :

  • গণতন্ত্র এখন সুরক্ষিত : প্রধানমন্ত্রী          ৪ লাখ ৬৪ হাজার ৫৭৩ কোটি টাকার বাজেট পেশ          নারীবান্ধব পরিবেশ সৃষ্টিতে সকলকে সহযোগিতার আহবান স্পিকারের          প্রশ্ন ফাঁসমুক্ত পরীক্ষা অনুষ্ঠানে ব্যবস্থা নেয়া হয়েছে : শিক্ষামন্ত্রী          তিন হাজার বিদ্যালয়ে একাডেমিক ভবন নির্মাণ করা হবে
printer
প্রকাশ : ২৫ এপ্রিল, ২০১৮ ১৭:১৮:৫৪
লন্ডন কলিং উইথ মাস্টারকার্ড ক্যাম্পেইন চালু


 


ঈদ-উল-ফিতর ও রমজানের পবিত্র মাস উপলক্ষে মাস্টারকার্ড ‘লন্ডন কলিং উইথ মাস্টারকার্ড’ ক্যাম্পেইনের ঘোষণা দিয়েছে ২৫ এপ্রিল। এই ক্যাম্পেইনের সাথে থাকছে লাইফস্টাইল এবং ই-কমার্স অফার। নতুন ক্যাম্পেইনের আওতায় মাস্টারকার্ডধারীদের ‘প্রতিদিনের খরচের’ বিপরীতে একাধিক আকর্ষণীয় পুরস্কার জেতার সুযোগ থাকবে।
এই ক্যাম্পেইনের গ্র্যান্ড প্রাইজ হিসেবে বিজয়ী দুজনের জন্য সম্পূর্ণ বিনা খরচে লন্ডনে ৪ রাত ও ৫ দিন থাকার সুযোগ পাবেন। বিশ্বে লন্ডন নেতৃত্বস্থানীয় পর্যটন গšতব্যস্থল। ক্রস-বর্ডার স্পেন্ডিং এর জন্য এবং গšতব্যস্থল শহর হিসেবেও লন্ডন শীর্ষস্থানীয়। দি বিগ বেন, দি টাওয়ার ব্রিজ, দি লন্ডন আই, দি সায়েন্স মিউজিয়াম, সামারসেট হাউস, দি টাওয়ার অফ লন্ডন, দি ন্যাশনাল পোর্ট্রেইট গ্যালারিসহ আরো বিভিন্ন স্থান লন্ডনের মূল আকর্ষণ। মাস্টারকার্ডের নতুন এই অফারের অধীনে লন্ডনের মতো আরো কিছু আকর্ষনীয় স্থানে ভ্রমণের প্যাকেজসহ টিভি, এয়ারকন্ডিশনার, আইফোন, হাতঘড়ি, ডিনার কুপন ও গিফট ভাউচারসহ ১০০টিরও বেশি পুরস্কার জেতার দারুণ সুযোগ রয়েছে।
আগামী ১ মে, ২০১৮ থেকে ৩০ জুন, ২০১৮ পর্যন্ত চলবে এই ক্যাম্পেইন। এই সময়ের মধ্যে মাস্টারকার্ড ব্র্যান্ডেড ক্রেডিট কার্ড করে কার্ডহোল্ডার ১০০০ টাকার রিটেইল ট্রানজেকশনে ২ পয়েন্টস এবং ই-কমার্স ট্রানজেকশন এবং ডেবিট কার্ড ও প্রি-পেইড কার্ড ব্যবহার ৩ পয়েন্টস অর্জন করতে পারবেন। এভাবে যে গ্রাহক এসব কার্ড ব্যবহার করে যত বেশি কেনাকাটা বা লেনদেন করবেন তার নামে তত বেশি পয়েন্ট যোগ হবে। এভাবে সর্বোচ্চ পয়েন্ট অর্জনকারী কার্ডধারীদের সামনেই পুরস্কার জেতার সুযোগ বেশি থাকবে।
মাস্টারকার্ড বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার, সৈয়দ মোহাম্মদ কামাল এই ক্যাম্পেইন সম্পর্কে বলেছেন, “পবিত্র রমজান মাসে এই ক্যাম্পেইন নিয়ে আসতে পেরে আমরা অত্যšত আনন্দিত। “লন্ডন কলিং উইথ মাস্টারকার্ড” ক্যাম্পেইনের মাধ্যমে কার্ডহোল্ডারগণ গ্র্যান্ড প্রাইজ হিসেবে লন্ডন ভ্রমণ জিতে নেওয়ার সুেযাগ পাচ্ছেন। একই সাথে থাকবে আরোও আকর্ষণীয় পুরস্কার। এছাড়াও দেশব্যাপী ২০০০টিরও বেশী পার্টনার আউটলেটে আকর্ষণীয় অফার উপভোগ করার সুযোগ করে দেওয়ার মাধ্যমে আমাদের এই ক্যাম্পেইন মাস্টারকার্ডকে করে তুলবে আরো আকর্ষণীয়। আমাদের লক্ষ্য এই ধরনের উদ্যোগের মাধ্যমে বাংলাদেশের মানুষদের জীবনকে ডিজিটাইজ করা।”
এই ক্যাম্পেইনের পার্টনার ব্যাংকগুলো হচ্ছেÑ এবি ব্যাংক, আল-আরাফাহ ব্যাংক, ব্র্যাক ব্যাংক, ব্যাংক এশিয়া, ইস্টার্ন ব্যাংক লিমিটেড, ডাচ্ বাংলা ব্যাংক লিমিটেড, মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক, ন্যাশনাল ব্যাংক, প্রাইম ব্যাংক, প্রিমিয়ার ব্যাংক, পূবালী ব্যাংক, দি সিটি ব্যাংক, ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক, সাউথইস্ট ব্যাংক, স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংক এবং লঙ্কাবাংলা ফিনান্স। সংবাদ বিজ্ঞপ্তি।

printer
সর্বশেষ সংবাদ
সারা দেশ পাতার আরো খবর

Developed by orangebd