ঢাকা : শনিবার, ২২ সেপ্টেম্বর ২০১৮

সংবাদ শিরোনাম :

  • দুই দেশের সম্পর্ক আরও এগিয়ে যাক : মমতা           কারও মুখের দিকে তাকিয়ে মনোনয়ন দেয়া হবে না : প্রধানমন্ত্রী          ২২তম অধিবেশন চলবে ২০ সেপ্টেম্বর পর্যন্ত          জীবনমান উন্নয়নের শিক্ষাগ্রহণ করতে হবে : প্রধানমন্ত্রী          দেশের উন্নয়নে বঙ্গবন্ধু স্যাটেলাইট গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে          বঙ্গবন্ধুর নাম কেউ মুছতে পারবে না : জয়
printer
প্রকাশ : ২৭ এপ্রিল, ২০১৮ ২২:৫৮:০৮আপডেট : ২১ জুন, ২০১৮ ১৬:০০:১৮
হাফসেঞ্চুরির পথে প্রসেনজিৎ ও ঋতুপর্ণা
টাইমওয়াচ ডেস্ক


 


ভারতীয় বাংলা সিনেমার জনপ্রিয় অভিনয়শিল্পী প্রসেনজিৎ ও ঋতুপর্ণা সেনগুপ্ত। দীর্ঘ ১৪ বছর পর ‘প্রাক্তন’ সিনেমার মাধ্যমে একসঙ্গে পর্দায় হাজির হন এই সফল জুটি। নন্দিতা রায় ও শিবপ্রসাদ মুখার্জি পরিচালিত এ ছবিটি ২০১৬ সালে ২৭ মে মুক্তি পায়।
আবারও এ জুটিকে একসঙ্গে দেখা যাবে ‘দৃষ্টিকোণ’ নামে নতুন একটি ছবিতে। আগামী ২৭ এপ্রিল মুক্তি পাবে এটি।
মজার ব্যাপার হলো- ৪৮ রানে অপরাজিত হয়ে ক্রিজে ঝোড়ো ইনিংস খেলছে টলিউডের অন্যতম সেরা হিট জুটি। আর মাত্র দুই রান বাকি। অর্থাৎ জুটি বেধে আর মাত্র দুটি ছবিতে অভিনয় করলেই হাফসেঞ্চুরি হাঁকাবেন প্রসেনজিৎ ও ঋতুপর্ণা সেনগুপ্ত জুটি।
 হাফসেঞ্চুরি কি হবে? এ প্রসঙ্গে এক সাক্ষাৎকারে প্রসেনজিৎ বলেন, হ্যাঁ সেটি তো হবেই। কিন্তু হয়তো সময় লাগবে। আশা করবো হবে।
‘দৃষ্টিকোণ’ ছবির পোস্টারঅন্যদিকে ঋতু বলেন, এজন্য গুটিগুটি পায়ে এগিয়ে যেতে হবে। কারণ আমরা গুটিগুটি পায়ে এগিয়ে একেকটা দৃষ্টান্ত তৈরি করছি।
‘নাগপঞ্চমী’ ছবির হাত ধরে টলিউডের রুপালি পর্দা প্রথম পেয়েছিলো প্রসেনজিৎ-ঋতুপর্ণা জুটিকে। যদিও এ ছবির পর কিছুটা সময় এই তাদের দেখা যায়নি। তবে ‘অবুঝ মন’ ছবির পর থেকেই যেনো টলিউডে শুরু হয়ে গেলো বুম্বা-ঋতু জুটির জমানা।
এরপর, ‘মনের মানুষ’, ‘শুধু একবার বলো’, ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ’-এর মতো সুপার-ডুপার হিট ছবির দৌলতে রাতারাতি সেনসেশান হয়ে যায় এই রোম্যান্টিক জুটি। তবে মান-অভিমানে বিচ্ছেদও হয়ে এ জুটির।
সুরিন্দর ফিল্মসের ব্যানারে কৌশিক গাঙ্গুলি পরিচালিত ‘দৃষ্টিকোণ’-এ প্রসেনজিৎ-ঋতুপর্ণা ছাড়াও একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন চূর্ণি গাঙ্গুলি। ‘দৃষ্টিকোণ’-এর সংগীত পরিচালনা করছেন অনুপম রায়।

printer
সর্বশেষ সংবাদ
বিনোদন পাতার আরো খবর

Developed by orangebd