ঢাকা : বুধবার, ২২ আগস্ট ২০১৮

সংবাদ শিরোনাম :

  • রোববার থেকে সারাদেশে ট্রাফিক সপ্তাহ          দেশের উন্নয়নে বঙ্গবন্ধু স্যাটেলাইট গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে          বঙ্গবন্ধুর নাম কেউ মুছতে পারবে না : জয়          বাংলাদেশে মানুষের গড় আয়ু ৭২ বছর          প্রস্তাবিত বাজেট সর্বোচ্চ জনকল্যাণমুখী : পরিকল্পনামন্ত্রী
printer
প্রকাশ : ০৫ মে, ২০১৮ ২১:৪৭:৩৪
গাসিক মেয়র প্রার্থীদের দিনরাত গণসংযোগ
টঙ্গী সংবাদদাতা


 

শনিবার সকালে মহানগরের ৩৯ নম্বর ওয়ার্ডের হায়দরাবাদ, পূবাইল এলাকায় নির্বাচনী প্রচারণা শুরু করেন আওয়ামী লীগের মেয়র প্রার্থী মো. জাহাঙ্গীর আলম। এ সময় স্থানীয় নেতাকর্মীরা তাঁর সঙ্গে ছিলেন। গণসংযোগ ও পথসভায় তিনি বলেন, গাজীপুরের মানুষ যেসব এলাকার কষ্টে আছে সেসব এলাকায় কাজ করে একটি ভালো শহর উপহার দেওয়ার প্রতিশ্র“তি দেন। এ সময় সাংবাদিকদের জাহাঙ্গীর আলম বলেন, ‘এলাকার মানুষ খুব কষ্টে আছে। তাদের কীভাবে একটি ভালো শহর উপহার দেওয়া যায়, আমি সেই কাজটি করছি। আমি পরিকল্পিত শহর করতে চাই।’ গাজীপুর নগরীকে উন্নয়নের ধারায় ফিরে আনতে তাঁর নৌকা প্রতীকে ভোট দেওয়ার আহ্বান জানান। পরে তিনি পূবাইল এলাকার ৪০ ও ৪১নং ওয়ার্ডের মেঘডুবি, ভাদুন, ইছালি, মিরের বাজার, পূবাইল, খিলগাঁও, হারবাইদ, মারুকা, বিন্ধান এলাকায় সন্ধ্যা পর্যন্ত বিপুল সংখ্যক নেতাকর্মী নিয়ে প্রচারণা চালায়। এসময় তার সাথে ছিলেন পূবাইল এলাকার প্রধান নির্বাচন সমন্বয়কারী গাজীপুর মহানগর আওয়ামীলীগের শ্রম বিষয়ক সম্পাদক জাহিদ আল মামুন, কাজী আলী হোসেন মাষ্টারসহ দলীয় অঙ্গসংগঠন সমূহের নেতাকর্মীরা।
এদিকে বিএনপি মনোনীত মেয়রপ্রার্থী বীরমুক্তিযোদ্ধা হাসান উদ্দিন সরকার বলেছেন, ‘আমি একজন মুক্তিযোদ্ধা, আমাকে থ্রেট দিয়ে লাভ নেই। জীবনে অনেক কিছু মোকাবেলা করেছি। ভোটে আমাকে কেউ হারাতে পারবে তা আমি বিশ^াস করি না।’ তিনি গতকাল শনিবার গাজীপুরের বিভিন্ন এলাকায় পথসভায় এ সব কথা বলেন। তিনি বলেন, আমি যে ইশতেহার দিয়েছি তা আওয়ামীলীগের কেউ জীবনেও দিতে পারবে না। হাসান উদ্দিন সরকার দিনব্যাপী গাজীপুর সিটির পশ্চিমাংশের কোনাবাড়ি অঞ্চলে গণসংযোগ ও পথসভা করেন। তিনি সকাল ৯টায় সাবেক কোনাবাড়ি ইউনিয়নের রাজাবাড়ি থেকে গণসংযোগ ও পথসভা শুরু করেন। পরে পর্যায়ক্রমে কাদের মার্কেট, কুদ্দুস নগর, কেয়া স্পিনিং, মেডিটেক্স,জেলখানা গেট, মাহবুব সুপার মার্কেট, কলেজ গেট, বাগিয়া পুকুর পাড়, নছের মার্কেট, মিতালী ক্লাব, আমবাগ তেতুল তলা, সর্বশেষ রাত সাড়ে ৭টায় বিসিক ১ নম্বর গেটে পথসভা করেন। 
এসব পথসভায় উপস্থিত ছিলেন, বিএনপির ভাইস চেয়ারম্যান আহমত আজম খান, গাজীপুর জেলা বিএনপির সভাপতি ফজলুল হক মিলন, সাধারণ সম্পাদক কাজী সাইয়েদুল আলম বাবুল, বিএনপির কেন্দ্রীয় নেতা অধ্যাপক আমিনুল ইসলাম, গাজীপুর জেলা হেফাজতে ইসলামের যুগ্ন সম্পাদক মুফতি নাসির উদ্দিন, মহানগর মহিলাদলের সভানেত্রী শিরিন চাকলাদারসহ ২০ দলীয় জোটের নেতারা।
অপরদিকে কমিউনিস্ট  পার্টির (সিপিবি) মেয়র প্রার্থী মোঃ রুহুল আমিন গতকাল শনিবার বিকেলে টঙ্গী চেরাগআলী মার্কেট এলাকায় গণসংযোগ করেন। গণসংযোগের এক পর্যায়ে চেরাগআলী মার্কেটে তিনি এক পথসভায় বক্তব্য রাখতে গিয়ে বলেন, বাংলাদেশে পুর্নগণতন্ত্র ফিরিয়ে আনতে এবং দেশের সব অঞ্চলে উন্নয়ন এবং শিক্ষাসহ সার্বিক ব্যপারে সমতা আনতে কাস্তে মার্কায় ভোট দেয়ার আহ্বান জানান। তিনি আরো বলেন, মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়নে বাংলাদেশ কমিউনিস্ট পার্টি কাজ করে যাচ্ছে। তাই সকলেই মুক্তিযুদ্ধে উদ্বুদ্ধ হয়ে কাস্তে মার্কায় ভোট দিয়ে দেশ ও দশের সেবা করার সুযোগ দিন। তাঁর সাথে গাজীপুরের কমিউনিস্টি পার্টির নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

printer
সর্বশেষ সংবাদ
সারা দেশ পাতার আরো খবর

Developed by orangebd