ঢাকা : বুধবার, ২৫ নভেম্বর ২০২০

সংবাদ শিরোনাম :

  • পদ্মা সেতুর কাজের অগ্রগতি প্রায় ৯১ ভাগ : সেতুমন্ত্রী          মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনে হোয়াইট হাউসে যে-ই আসুক বাংলাদেশের সমস্যা নেই : মোমেন           মাস্ক পরিধান সংক্রান্ত নির্দেশনা প্রদান          গত ২৪ ঘন্টায় শনাক্ত ১৩২০ করোনা রোগী, মৃত্যুবরণ ১৮ জন          ব্রহ্মপুত্র-যমুনা ও পদ্মা ছাড়া সব নদ ও নদীর পানি কমছে           শিক্ষা প্রতিষ্ঠানের ছুটি ফের বাড়লো          ২০২০ অর্থবছরে জিডিপি প্রবৃদ্ধি হার হয়েছে ৫.২৪ শতাংশ : বিবিএস          ভ্যাট পরিশোধ করা যাবে অনলাইনে
printer
প্রকাশ : ১০ মে, ২০১৮ ০৯:২৪:০৯
অত্যাধুনিক দুই স্মার্টফোন টেকনোর
ফেরদৌস হোসেন বাবু


 


বাংলাদেশের বাজারে ক্যামন এক্স ও ক্যামন এক্স প্রো নামে ফ্ল্যাগশিপ সিরিজের নতুন দুটি সেট উদ্বোধন করেছে বিশ্বের অন্যতম স্মার্টফোন ব্র্যান্ড টেকনো মোবাইল।
৯ মে বুধবার রাজধানীর ওয়েস্টিন হোটেলে জমকালো এক আয়োজনের মধ্য দিয়ে উন্মোচন করা হয় স্মার্টফোন দুটি। দেশজুড়ে টেকনো মোবাইলের সব ব্র্যান্ড আউটলেটের পাশাপাশি রিটেইল শপেও পাওয়া যাবে ক্যামন এক্স, ক্যামন এক্স প্রো স্মার্টফোন।
ট্রনশান বাংলাদেশ লিমিটেডের সিইও রেজওয়ানুল হক বলেন, স্মার্টফোনের সেলফি ক্যামেরা ফিচারে গুরুত্ব দিয়ে আমরা এ দুটি ফোন বাংলাদেশের বাজারে নিয়ে এসেছি। ক্যামন এক্স প্রো তে আছে ২৪ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা সাথে রয়েছে ১৬ মেগাপিক্সেল ব্যাক ক্যামেরা, ৪ জিবি র‌্যাম এবং ৬৪ জিবি ইন্টারন্যাল মেমোরি। এর দাম ধরা হয়েছে ২২ হাজার ৯৯০ টাকা। উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ট্রানশান বাংলাদেশ লিমিটেডের সিইও রেজওয়ানুল হক, সিওও শ্যামল সাহা, মো. আসাদুজ্জামান প্রমুখ।

printer
সর্বশেষ সংবাদ
তথ্য-প্রযুক্তি পাতার আরো খবর

Developed by orangebd