ঢাকা : সোমবার, ২৬ আগস্ট ২০১৯

সংবাদ শিরোনাম :

  • ডেঙ্গু এখনো নিয়ন্ত্রণের বাইরে : কাদের          ঈদে হাসপাতালের হেল্প ডেস্ক খোলা রাখার নির্দেশ          নবম ওয়েজ বোর্ডের ওপর হাইকোর্টের স্থিতাবস্থা           বন্দরসমূহের জন্য ৩ নম্বর স্থানীয় সতর্ক সংকেত          দেশের সব ইউনিয়নে হাইস্পিড ইন্টারনেট থাকবে
printer
প্রকাশ : ১৪ জুন, ২০১৮ ১৩:১১:১৮আপডেট : ২১ জুন, ২০১৮ ১৫:৩৫:৪০
ইসলামী ব্যাংকের পল্লী উন্নয়ন প্রকল্পের সম্মেলন অনুষ্ঠিত


 


ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড-কুষ্টিয়া শাখার পল্লী উন্নয়ন প্রকল্পের কেন্দ্র প্রধান ও সহকারী কেন্দ্র প্রধানদের সম্মেলন সম্প্রতি স্থানীয় একটি অডিটোরিয়ামে অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ব্যাংকের ডাইরেক্টর, ইসলামী ব্যাংক ফাউন্ডেশনের চেয়ারম্যান ও ইসলামিক ফাউন্ডেশন, বাংলাদেশ-এর মহাপরিচালক সামীম মোহাম্মদ আফজাল। অনুষ্ঠানে  বিশেষ অতিথি ছিলেন ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর আবু রেজা মো. ইয়াহিয়া। ব্যাংকের যশোর জোনপ্রধান মিজানুর রহমান-এর সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন ব্যাংকের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ও শাখাপ্রধান একেএম কাওসার আলম।
সামীম মোহাম্মদ আফজাল প্রধান অতিথির ভাষণে বলেন, দেশের উন্নয়নে পুরুষের পাশাপাশি নারীদের গুরুত্বপূর্ণ ভূমিকা রয়েছে। নারীশিক্ষার হার আরো বৃদ্ধির জন্য ভূমিকা পালন করতে তিনি কেন্দ্রলিডার ও সহকারী কেন্দ্রলিডারদের প্রতি আহ্বান জানান। তিনি বলেন, সঞ্চয়ের অভ্যাস গড়ে তুলতে হবে এবং দেশের অর্থনীতিকে আরো বেগবান করতে সবাইকে ভূমিকা রাখতে হবে। সংবাদ বিজ্ঞপ্তি।

printer
সর্বশেষ সংবাদ
ব্যাংক-বীমা পাতার আরো খবর

Developed by orangebd