ঢাকা : শনিবার, ১৯ জানুয়ারি ২০১৯

সংবাদ শিরোনাম :

  • দুর্নীতি করলেই যথাযথ ব্যবস্থা : প্রধানমন্ত্রী          ডিএনসিসির উপ-নির্বাচনে বাধা নেই          ফের প্রধানমন্ত্রীর তথ্য ও যোগাযোগ প্রযুক্তি উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়          মিয়ানমার সংকট : শান্তিপূর্ণ সমাধান চায় জাতিসংঘ          ৩০ জানুয়ারি একাদশ সংসদের প্রথম অধিবেশন শুরু          ভারতে ৬ বছরেই নাগরিকত্ব পাবেন বাংলাদেশি অমুসলিমরা
printer
প্রকাশ : ২১ জুন, ২০১৮ ১৬:২৯:৫৩আপডেট : ২১ জুন, ২০১৮ ১৬:৪৬:০৬
ফুটবলের উন্নয়নে সহযোগিতা করবে ব্রাজিল
টাইমওয়াচ রিপোর্ট


 


বাংলাদেশের ফুটবলের উন্নয়নে সব ধরনের সহযোগিতার আশ্বাস দিয়েছেন ব্রাজিলের রাষ্ট্রদূত জোয়াও তাবাজারা ডি অলিভেইরা জুনিয়র।
২১ জুন বৃহষ্পতিবার যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী বীরেন শিকদারের সাথে তার সচিবালয়স্থ কার্যালয়ে এক সৌজন্য সাক্ষাতে রাষ্ট্রদূত এ কথা বলেন।
জোয়াও তাবাজারা ডি অলিভেইরা জুনিয়র দক্ষ ফুটবলার তৈরিতে স্কুল পর্যায়ে নিবিড় সহযোগিতার কথা বলেন। তিনি বাংলাদেশে ফুটবল একাডেমি প্রতিষ্ঠা, ব্রাজিলের স্বনামধন্য কোচ ও খেলোয়াড়দের বাংলাদেশের ফুটবলের উন্নয়নে কাজে লাগানোর বিষয়েও আন্তরিকতা প্রকাশ করেন।
সাক্ষাৎকালে তারা ক্রীড়ার উন্নয়নে বিভিন্ন বিষয়াদি নিয়ে মতবিনিময় করেন।
এ সময় যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সচিব মোঃ আসাদুল ইসলাম, অতিরিক্ত সচিব এ বি এম রুহুল আজাদ, যুগ্মসচিব মোঃ ওমর ফারুক এবং বাংলাদেশে ফিফা বিশ্বকাপ ২০১৮ এর উম্মাদনা অবলোকন করতে ব্রাজিল থেকে আগত চারজন টিভি সাংবাদিক উপস্থিত ছিলেন।

printer
সর্বশেষ সংবাদ
খেলাধূলা পাতার আরো খবর

Developed by orangebd