ঢাকা : মঙ্গলবার, ১৮ ডিসেম্বর ২০১৮

সংবাদ শিরোনাম :

  • সততার সাথে দায়িত্ব পালন করতে হবে : সিইসি          নির্বাচনের তারিখ পেছানোর কোনো সুযোগ নেই : সিইসি          দুই দেশের সম্পর্ক আরও এগিয়ে যাক : মমতা          জীবনমান উন্নয়নের শিক্ষাগ্রহণ করতে হবে : প্রধানমন্ত্রী          বঙ্গবন্ধুর নাম কেউ মুছতে পারবে না : জয়
printer
প্রকাশ : ২৪ জুন, ২০১৮ ১৬:৩২:৩২
শার্শায় মাদক ও সন্ত্রাস বিরোধী সমাবেশ অনুিষ্ঠত
এম এ রহিম, বেনাপোল


 


‘চলো যায় যুদ্ধে মাদকের বিরুদ্ধে’ এ শ্লোগান নিয়ে আজ রোববার সকালে যশোরের শার্শায় মাদক ও সন্ত্রাস বিরোধী এক সমাবেশ অনুিষ্ঠত হয়েছে ।
শার্শার অফিসার্স ইনচার্য মসিউর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত মাদক বিরোধী সমাবেশে প্রধান অতিথী হিসাবে উপস্থিত ছিলেন বাংলাদেশ পুলিশের সাবেক এ্যাডিশন্যাল এ আইজিপি  মুক্তিযোদ্ধা সেক্টর ফোরামের নির্বাহী সদস্য আব্দুল মাবুদ। বিশেষ অতিথী হিসাবে উপস্থিত ছিলেন,যশোরের পুলিশ সুপার আনিছুর রহমান ও বেনাপোল  পৌর মেয়র আশরাফুল আলম লিটন। এসময় বক্তব্য রাখেন সাবেক উপজেলা চেয়ারম্যান আব্দুল মান্নান মিন্নু,মুক্তিযোদ্ধা কমান্ডার মোজাফ্ফর রহমান,চেয়ারম্যান আয়নাল হক,সাবেক চেয়ারম্যান আলীম রেজার বাপ্পি, এ আইজিপি কন্যা সানজিদা ফারহানা ঔশি। অতিথিদেরকে ফুল দিয়ে বরন করে নেওয়া হয়। উপজেলার ১১টি ইউনিয়নের বিভিন্ন এলাকা থেকে মুক্তিযোদ্ধা, শিক্ষক, জনপ্রতিনিধি,ইমাম,সাংবাদিক,প্রশাসনের কমকর্তারা সহ বিভিন্ন স্থরের মানুষ উপস্থিত ছিলেন।

প্রধান আতিথি তার বক্তবে বলেন, দেশ জাতি ও সীমান্তÍ সু রক্ষায় সন্ত্রাস ও মাদক মুক্ত করতে হবে। মাদক একটি সামাজিক ব্যাধি। মাদক পরিবার সমাজ  ও রাষ্ট্রকে ধ্বংস করে। বর্তমানে মাদকাসক্তি বাংলাদেশে একটি অন্যতম সামাজীক সমস্যা। মাদক ও মাদকাসক্তি  নিয়ন্ত্রনে সবচেয়ে বড় ভুমিকা রাখতে পারে পরিবার,একই সাথে সমাজ ও রাষ্ঠের  ভুমিকা গুরুত্বপূর্ণ। মাদককে না বলি, মাদক মুক্ত সমাজ  গড়তে সামাজিক আন্দোলন গড়ে তোলার আহবান জানান তিনি। তিনি আরও বলেন মাদক ব্যবসায়ীরা যত বড় শক্তিশালী হোকনা কেনো তাদেরকে আইনের আওতায় আনা হবে। পোষ্টার ব্যানার ও র‌্যালি সহকারে অনুষ্টানে উপস্থিত হয় শার্শার সর্বসাধারন। সামাজিক আন্দোলনসহ মুক্তিযোদ্ধাদেরকে আরও একবার মাদকের বিরুদ্ধে সংগ্রাম ও আন্দোলন গড়ে তোলার আহব্বান জানান বক্তারা।

printer
সর্বশেষ সংবাদ
সারা দেশ পাতার আরো খবর

Developed by orangebd