ঢাকা : শনিবার, ৩০ মে ২০২০

সংবাদ শিরোনাম :

  • একবিংশ শতাব্দীর চ্যালেঞ্জ মোকাবিলায় দক্ষ প্রকৌশলীর বিকল্প নেই : রাষ্ট্রপতি          রাজধানীর ৬৪ স্থানে বাস স্টপেজ নির্মাণ হবে : কাদের          ২০৩০ সালের মধ্যে দেশে ৩ কোটি যুবকের কর্মসংস্থানের হবে : অর্থমন্ত্রী          দ্বীপ ও চরাঞ্চলে পৌঁছাচ্ছে ইন্টারনেট           সরকারি ব্যয়ে স্বচ্ছতা ও জবাবদিহিতা নিশ্চিত করতে হবে : স্পিকার          রপ্তানি বাজার সম্প্রসারণের তাগিদ প্রধানমন্ত্রীর          বাংলাদেশে আইএস বলে কিছু নেই : হাছান মাহমুদ
printer
প্রকাশ : ২৮ জুন, ২০১৮ ১৮:৩৯:৩১
মুম্বাইয়ে বিমান বিধ্বস্তে নিহত ৫
টাইমওয়াচ ডেস্ক


 


ভারতের বাণিজ্যিক রাজধানী মুম্বাইয়ে একটি ছোট ব্মিান বিধ্বস্তে অন্তত পাঁচ আরোহীর প্রাণহানি ঘটেছে। বৃহস্পতিবার দুপুরের দিকে মুম্বাই বিমানবন্দরে অবতরণের পূর্ব মুহূর্তে একটি নির্মাণাধীন স্থাপনার ওপর আছড়ে পরে।
এনডিটিভি বলছে, বিমানবন্দর থেকে সামান্য দূরে ঘাটকোপার এলাকায় বিমানটি বিধ্বস্ত হয়েছে। এতে ঘটনাস্থলেই বিমানের দুই পাইলট ও দুই ইঞ্জিনিয়ারের প্রাণহানি ঘটে। এছাড়া ঘটনাস্থলে থাকা এক ব্যক্তি বিমান বিধ্বস্তে মারা গেছেন।
পরে ফায়ার সার্ভিসের কর্মীরা বিধ্বস্ত বিমানের ভেতর থেকে অগ্নিদগ্ধ দুটি মরদেহ উদ্ধার করেছে। ভারতীয় বেসামরিক বিমান পরিবহন দফতরের মহাপরিচালক বলেছেন, বিমানটি পরীক্ষামূলক উড্ডয়নের অংশ হিসেবে জুহু বিমানবন্দর থেকে যাত্রা শুরু করেছিল।
টুইটারে পোস্ট করা ছবিতে বিমানের ধ্বংসাবশেষের ভেতর থেকে কালো ধোঁয়া ও আগুনের শিখা উড়তে দেখা যায়। বিধ্বস্ত স্থানে প্রচুর মানুষ জড়ো হয়েছেন; এদের মধ্যে অনেককেই ছাতা হাতে দেখা যায়। তবে আগুন নিয়ন্ত্রণে আনতে এক ঘণ্টারও বেশি সময় লেগে যায়।

printer
সর্বশেষ সংবাদ
আন্তর্জাতিক পাতার আরো খবর

Developed by orangebd