ঢাকা : মঙ্গলবার, ১৮ জুন ২০১৯

সংবাদ শিরোনাম :

  • পণ্য মজুদ আছে, রমজানে পণ্যের দাম বাড়বে না : বাণিজ্যমন্ত্রী          বঙ্গবন্ধুর খুনিদের দেশে ফিরিয়ে আনতে চায় সরকার          অর্থনৈতিক উন্নয়নে সব ব্যবস্থা নিয়েছি : প্রধানমন্ত্রী          বনাঞ্চলের গাছ কাটার ওপর ৬ মাসের নিষেধাজ্ঞা          দেশের সব ইউনিয়নে হাইস্পিড ইন্টারনেট থাকবে
printer
প্রকাশ : ২৯ জুন, ২০১৮ ১১:১৩:৩৬আপডেট : ০৩ জুলাই, ২০১৮ ১৮:৩৯:২৫
কোচ কাঞ্চন ইন্সটিটিউট এর আনুষ্ঠানিক যাত্রা শুরু
ফেরদৌস হোসেন বাবু


 


দেশ ব্যাপী অনলাইন ও অফলাইন প্রশিক্ষণ  সহায়তা কার্যক্রম নিয়ে কোচ কাঞ্চন ইন্সটিটিউট আনুষ্ঠানিক  প্রযুক্তি যাত্রা শুরু  করছে। শুক্রবার রাজধানী  সেঞ্চুরি সেন্টার, মেরুল বাড্ডায় অবস্থিত কোচ কাঞ্চন ইন্সটিটিউট এর প্রধান কার্যালয়ে এক জাকজমক অনুষ্ঠানের মাধ্যমে আনুষ্ঠানিক যাত্রা শুরু করে কোচ কাঞ্চন ইন্সটিটিউট।
ইন্সটিটিউট এর প্রধান নির্বাহী অফিসার জনাব মোঃ ইলিয়াস কাঞ্চন বলেন, আজ থেকে কোচ কাঞ্চন ইন্সটিটিউট আমার একার প্রতিষ্ঠান নয় বরং এটা আমাদের প্রতিষ্ঠান, এখানে আমাদের তরুণ সমাজের দক্ষতা বৃদ্ধি করতে সকল ধরণের প্রশিক্ষণ, কর্মশালা ও গ্রুমিং সেশন এর মাধ্যমে বিভিন্ন প্রকার অনলাইন ও অফলাইন প্রশিক্ষণ সেবা দিয়ে চালু করছি। শিশুদের জন্য নিরাপদে শেখার সুযোগ সৃষ্টিতে এবং আত্মবিশ্বাসের সঙ্ অনলাইন ও অফলাইন প্রশিক্ষণ সেবা  প্রবেশের সুযোগ বৃদ্ধিতে আমাদের প্রতিশ্রুতি ও আগ্রহ কীভাবে তাৎপর্যপূর্ণ পরিবর্তন আনতে পারে যেন আমাদের তরুণ সমাজ কারো কাছে বোঝা না হয়ে সকলের সম্পদ রূপে পরিণত হয়।
উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জনাব ডঃ নুরুল ইসলাম বাবুল, বিভাগীয় প্রধান, মিডিয়া এন্ড ফ্লিম স্টাডিজ, কানাডিয়ান ইউনিভারসিটি অফ বাংলাদেশ, জনাব রিশাদ আহমেদ, সহকারী পরিচালক (কমিউনিকেশন), আইসিটি বিভাগ এবং কোচ কাঞ্চন ইন্সটিটিউট এর প্রধান নির্বাহী অফিসার জনাব মোঃ ইলিয়াস কাঞ্চন। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন আইটি, ই-কমার্স ও বিভিন্ন সোশ্যাল মিডিয়া বিশেষজ্ঞগণ।
উদ্বোধনী অনুষ্ঠানে জনাব কাঞ্চন আরো বলেন, আমাদের মিশন হচ্ছে বর্তমান প্রজন্মের যুব সমাজকে সহযোগিতার মাধ্যমে  যে সকল প্রতিষ্ঠান যুব সমাজের উন্নয়ন ও দক্ষতা বৃদ্ধিতে কার্যকরী ভূমিকা রাখবে তাদের সাথে একটি টেকসই পারস্পারিক সম্পর্ক গড়ে তুলতে কোচ কাঞ্চন ইন্সটিটিউট সব সময় আগ্রহী।

printer
সর্বশেষ সংবাদ
তথ্য-প্রযুক্তি পাতার আরো খবর

Developed by orangebd