ঢাকা : বুধবার, ১৭ অক্টোবর ২০১৮

সংবাদ শিরোনাম :

  • দুই দেশের সম্পর্ক আরও এগিয়ে যাক : মমতা           কারও মুখের দিকে তাকিয়ে মনোনয়ন দেয়া হবে না : প্রধানমন্ত্রী          ২২তম অধিবেশন চলবে ২০ সেপ্টেম্বর পর্যন্ত          জীবনমান উন্নয়নের শিক্ষাগ্রহণ করতে হবে : প্রধানমন্ত্রী          দেশের উন্নয়নে বঙ্গবন্ধু স্যাটেলাইট গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে          বঙ্গবন্ধুর নাম কেউ মুছতে পারবে না : জয়
printer
প্রকাশ : ১২ জুলাই, ২০১৮ ১৭:১৯:৫৮আপডেট : ১৯ জুলাই, ২০১৮ ০৯:৫৯:২৪
শুরু হয়েছে ‘স্মার্টফোন ও ট্যাব এক্সপো
ফেরদৌস হোসেন বাবু


 


বৃহস্পতিবার সকাল ১০টা থেকে  শুরু হওয়া এই এক্সপো চলবে শনিবার পর্যন্ত।
এক্সপোতে অংশ নিয়েছে স্যামসাং, টেকনো, সিম্ফনি, উই, হুয়াওয়ে, নকিয়া, অপ্পো, ভিভো, আইফোন, লাভা, উইনম্যাক্স, লেনেভো, ডিটেইল, উইমিডিজি, সোলার ইলেক্ট্রো এবং বিজয়সহ বিভিন্ন ব্র্যান্ড ও প্রতিষ্ঠান। ব্র্যান্ডগুলো বিভিন্ন মডেলের স্মার্টফোন ও স্মার্ট ডিভাইস প্রদর্শন ও বিক্রি করছে। পাওয়া যাচ্ছে মোবাইল অ্যাক্সেসরিজও।
এবারের এক্সপোতে টেকনো মোবাইল কিনলেই রয়েছে ক্যাশব্যাক, ডিসকাউন্টসহ নানা ধরনের অফার। সিম্ফনি মোবাইলে রয়েছে ৫% ছাড়। হুয়াওয়ে স্মার্টফোন কেনাকাটায় পাওয়া যাচ্ছে নানা উপহার ও ছাড়। এছাড়াও স্মার্টফোনে ৭ থেকে ২৩% এবং ট্যাবে ৭ থেকে ৪৩% ছাড় রয়েছে।
মুহম্মদ খান জানান, এবারের মেলায় বিশ্বখ্যাত সব ব্র্যান্ডের স্মার্টফোন ও ট্যাবলেট পাওয়া যাবে। প্রদর্শনী উপলক্ষে অংশগ্রহণকারী প্রতিষ্ঠানগুলো বিশেষ ছাড় ও উপহার দিচ্ছে। দর্শকরা প্রযুক্তির আধুনিক সব স্মার্ট ডিভাইস যাচাই বাছাই করে দেখতে ও কিনতে পারছেন। ইতিমধ্যে স্যামসাং, টেকনো, সিম্ফনি, উই, হুয়াওয়ে, নকিয়া, অপ্পো, ভিভো, আইফোন, লাভা, উইনম্যাক্স, লেনেভো, ডিটেইল, উইমিডিজি, সোলার ইলেক্ট্রোসহ বিভিন্ন ব্র্যান্ড ও প্রতিষ্ঠান তাদের অংশগ্রহণ নিশ্চিত করেছে।

printer
সর্বশেষ সংবাদ
তথ্য-প্রযুক্তি পাতার আরো খবর

Developed by orangebd