ঢাকা : শনিবার, ১৬ ফেব্রুয়ারি ২০১৯

সংবাদ শিরোনাম :

  • নবম ওয়েজবোর্ড দ্রুত কার্যকর করা হবে : তথ্যমন্ত্রী          দুর্নীতি করলেই যথাযথ ব্যবস্থা : প্রধানমন্ত্রী          ডিএনসিসির উপ-নির্বাচনে বাধা নেই          ফের প্রধানমন্ত্রীর তথ্য ও যোগাযোগ প্রযুক্তি উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়          মিয়ানমার সংকট : শান্তিপূর্ণ সমাধান চায় জাতিসংঘ          ভারতে ৬ বছরেই নাগরিকত্ব পাবেন বাংলাদেশি অমুসলিমরা
printer
প্রকাশ : ৩১ জুলাই, ২০১৮ ১৫:৫৯:২৭আপডেট : ৩১ জুলাই, ২০১৮ ১৬:০১:০৫
উত্তরের সাংবাদিক তৈরির কারিগর ‘দৈনিক দাবানল’ সম্পাদক বাটুল অসুস্থ্য


 


উত্তরের সাংবাদিক তৈরির কারিগর দৈনিক দাবানল এর প্রকাশক ও সম্পাদক প্রবীন সাংবাদিক, সংগঠক, রাজনীতিক, সাবেক এমপি বীরমুক্তিযোদ্ধা খন্দকার গোলাম মোস্তফা বাটুল গুরুত্বর অসুস্থ্য। তিনি এখন রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালের হৃদরোগ বিভাগের সিসিইউতে ভর্তি আছেন। তার সুস্থ্যতা কামনায় দেশবাসির কাছে দোয়া কামনা করেছেন তার পরিবার।
দৈনিক দানাবল সম্পাদক খন্দকার গোলাম মোস্তফা বাটুলের ছোটপুত্র খন্দকার মোস্তফা সরওয়ার অনু জানান, রোববার রাতে অফিস থেকে বাড়ি ফেরার পর শারীরিকভাবে অসুস্থ্যতা বোধ করেন। পরে দিবাগত রাত ৩ টা ১৭ মিনিটে তাকে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে আনা হলে তাকে চিকিৎসক তাকে হৃদরোগ বিভাগের করোনারি কেয়ার ইউনিটে ভর্তি করান। বর্তমানে সেখানেই তিনি চিকিৎসাধীন আছেন। তাঁর আশুরোগমুক্তি কামনায় সকল আত্মীয় স্বজন, সহকর্মী, সাংবাদিকসহ দেশবাসির কাছে দোয়া কামনা করেছেন তার পরিবার এবং দাবানলে কর্মরত সাংবাদিক, কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ। সংবাদ বিজ্ঞপ্তি।

printer
সর্বশেষ সংবাদ
সারা দেশ পাতার আরো খবর

Developed by orangebd