ঢাকা : সোমবার, ২৬ আগস্ট ২০১৯

সংবাদ শিরোনাম :

  • ডেঙ্গু এখনো নিয়ন্ত্রণের বাইরে : কাদের          ঈদে হাসপাতালের হেল্প ডেস্ক খোলা রাখার নির্দেশ          নবম ওয়েজ বোর্ডের ওপর হাইকোর্টের স্থিতাবস্থা           বন্দরসমূহের জন্য ৩ নম্বর স্থানীয় সতর্ক সংকেত          দেশের সব ইউনিয়নে হাইস্পিড ইন্টারনেট থাকবে
printer
প্রকাশ : ০১ আগস্ট, ২০১৮ ১৮:০০:০০আপডেট : ০১ আগস্ট, ২০১৮ ১৮:০৫:৪৬
পান্তি বাজারে এআইবিএল এর এজেন্ট ব্যাংকিং আউটলেট


 


কুমিল্লা জেলার মুরাদনগর থানাধীন পান্তি বাজারে আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক লিমিটেডের ১৫৪তম এজেন্ট আউটলেট ২৫ জুলাই উদ্বোধন করা হয়। ব্যাংকের এজেন্ট ব্যাংকিং বিভাগের প্রধান ও এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট আবেদ আহাম্মদ খান প্রধান অতিথি হিসেবে আউটলেটটি উদ্বোধন করেন। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক লিমিটেড  গৌরীপুর শাখার ব্যবস্থাপক ও এভিপি কে এম জালাল উদ্দিন। আউটলেটের এজেন্ট মনিরুল ইসলাম সরকার উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন। এ সময় পান্তি বাজারের স্থানীয় জনগণ ও বিভিন্ন গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, নতুন উদ্বোধনকৃত এজেন্ট আউটলেটের মাধ্যমে গ্রাহকবৃন্দ দেশের বিভিন্ন স্থান থেকে আল-আরাফাহ্ ইসলামী ব্যাংকে একাউন্ট খোলা, টাকা জমা ও উত্তোলন, রেমিটেন্স এর টাকা গ্রহণ, হিসাবের ব্যালেন্স অনুসন্ধান, ফান্ড ট্রান্সফার, বিনিয়োগ আবেদনপত্র জমা, বিনিয়োগ টাকা গ্রহণ, কিস্তি প্রদান, ইউটিলিটি বিল প্রদান, চেক জমা, ডেবিট কার্ড সংগ্রহসহ বিভিন্ন আকর্ষণীয় সেবা গ্রহণ করতে পারবেন।  সংবাদ বিজ্ঞপ্তি।

printer
সর্বশেষ সংবাদ
ব্যাংক-বীমা পাতার আরো খবর

Developed by orangebd