ঢাকা : বৃহস্পতিবার, ১৩ ডিসেম্বর ২০১৮

সংবাদ শিরোনাম :

  • সততার সাথে দায়িত্ব পালন করতে হবে : সিইসি          নির্বাচনের তারিখ পেছানোর কোনো সুযোগ নেই : সিইসি          দুই দেশের সম্পর্ক আরও এগিয়ে যাক : মমতা          জীবনমান উন্নয়নের শিক্ষাগ্রহণ করতে হবে : প্রধানমন্ত্রী          বঙ্গবন্ধুর নাম কেউ মুছতে পারবে না : জয়
printer
প্রকাশ : ০৩ সেপ্টেম্বর, ২০১৮ ১৪:৪৫:৫৪
শিশু দিবাযত্ন কেন্দ্র চালু করল রানার গ্রুপ


 


রানার গ্রুপের কর্মীদের শিশুদের জন্য কালার পেনসিল নামে ডে-কেয়ার সেন্টার চালু করেছে। ৩ সেপ্টেম্বর তেজগাঁওস্থ গ্রুপটির প্রধান কার্যালয়ে প্রধান অতিথি হিসেবে উদ্বোধন করেন রানার গ্রুপের চেয়ারম্যান হাফিজুর রহমান খান। রানার গ্রুপ পরিচালিত এই ডে-কেয়ার সেন্টারটিতে প্রতিষ্ঠানটির কর্মরত নারী ও পুরুষকর্মীদের শিশু-সন্তানের সেবা, নিরাপত্তা, প্রাথমিক চিকিৎসা এবং বিনোদনের ব্যবস্থা আছে। রানার গ্রুপের চেয়ারম্যান উদ্বোধনী অনুষ্ঠানে বলেন, রানার গ্রুপ কর্মক্ষেত্রে কর্মীদের দক্ষতার পাশাপাশি কাজের পরিবেশ ও স্বাছন্দ্য বজায় রাখার কাজটি সুচারুরূপে করার অঙ্গিকারবদ্ধ। সামাজিক দায়বদ্ধতা যেমন প্রতিষ্ঠানটি পালন করে তেমনি কর্মীদের সন্তানদের সুন্দর পরিবেশে লালন করার পরিবেশ ও বজায় রাখে। এরই অংশ হিসেবে এই ডে-কেয়ার সেন্টারটি উদ্বোধন করা হলো। এতে রানার গ্রুপের মানবিক দৃষ্টিভঙ্গিও বহি:প্রকাশ ঘটল।

 

অনুষ্ঠানে বক্তারা বলেন, কর্মীরা -বিশেষ করে কর্মজীবী মায়েরা কর্মক্ষেত্রে প্রায়ই সমস্যায় পড়েন বাসায় রেখে আসা তাঁদের শিশুটির জন্য। শিশুদের জন্য মায়ের মন সবসময় ব্যাকুল থাকে। তাই একজন মা যখন তার শিশুটিকে কোনো নিরাপদ আশ্রয়ে রাখার নিশ্চয়তা পান না, তখন চাকরি করার ইচ্ছাটাও তার মওে যায়। তাই ছোট শিশুর রক্ষণাবেক্ষণের জন্য এটিখুবই গুরুত্বপূর্ণ। ঢাকা শহরে কর্মীদের এই সমস্যা অনুধাবন করে এর আশু সমাধানে সরকারী-বেসরকারী পর্যায়ে আরো উদ্যোগ প্রয়োজন।  

 

অনুষ্ঠানে রানার গ্রুপের ভাইস চেয়ারম্যান মোজাম্মেল হোসেন, রানার মোটরস্ লিমিটেডের এমডি ব্রিগ্রেঃ জেনাঃ শফিকুজ্জামান (অবঃ) এবং রানার অটোমোইলস্ এরএমডি ও সিইও মুকেশ শর্মাসহ রানার গ্রুপের ঊর্ধ্বতন সকল কর্মকর্তা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানটি পরিচালনা করেন রানার গ্রুপের মানবসম্পদ বিভাগের পরিচালক রুদাবা তাজিন। সংবাদ বিজ্ঞপ্তি।

printer
সর্বশেষ সংবাদ
সারা দেশ পাতার আরো খবর

Developed by orangebd