ঢাকা : শুক্রবার, ১৬ নভেম্বর ২০১৮

সংবাদ শিরোনাম :

  • জাতীয় নির্বাচন ২৩ ডিসেম্বর          নির্বাচনের তারিখ পেছানোর কোনো সুযোগ নেই : সিইসি          আ.লীগের মনোনয়ন প্রত্যাশীদের সাক্ষাৎকার বুধবার থেকে নেবেন প্রধানমন্ত্রী          দুই দেশের সম্পর্ক আরও এগিয়ে যাক : মমতা          জীবনমান উন্নয়নের শিক্ষাগ্রহণ করতে হবে : প্রধানমন্ত্রী          বঙ্গবন্ধুর নাম কেউ মুছতে পারবে না : জয়
printer
প্রকাশ : ০৩ সেপ্টেম্বর, ২০১৮ ১৬:০৪:০৫
যশোরের ১০০ গ্রামে জন্মষ্টমীর মঙ্গল শোভাযাত্রা
এম এ রহিম, বেনাপোল


 


ব্যাপক উৎসব আনুষ্ঠানিকতায় বেনাপোল সহ যশোরের শার্শায়১০০ গ্রামে জন্মষ্টমীর মঙ্গল শোভাযাত্রা অনুষ্টিত। সনাতন ধর্মালম্বিরা উৎসহ আনুষ্টানিকতায় শ্রী কৃষেœর জন্মষ্টমীর মঙ্গল শোভাযাত্রায় দিনটি পালন করেন। বেনাপোল পাঠবাড়ী থেকে শুরু হয়ে শু সজ্জিত বিশাল এক মোটর শোভাযাত্রা উপজেলায় শতাধিক গ্রাম প্রদক্ষিণ করে।
বেনাপোল পুটখালি গোগা বাগআচড়া উলাশি নাভারন শার্শা সহ বিভিন্ন এলাকায় মঙ্গল শোভাযাত্রাটি প্রদক্ষিন করে হাজারও নারী পুরুষ ও শিশুরা ব্যানার ফেস্টুন সহ রং বে রংয়ের বেলুন ও বাশি বাজিয়ে মুখরিত করে সমগ্র এলাকা। উৎসবের নগরীতে পরিনত হয় বেনাপোল।
বেনাপোল পাঠবাড়ী আশ্রম কমিটির সভাপতি সুকুমার দেবনাথ জানান,দিনটিকে ঘিরে ব্যাপক নিরাপত্তা ব্যাবস্থার মধ্য দিয়ে  মঙ্গল শোভা যাত্রা করা হয়। বেনাপোল থেকে ভারতের পেট্টাপোল সীমান্ত ঘুরে বিভিন্ন ইউনিয়নে যায় মঙ্গল শোভা যাত্রীটি। আগামীতে দিবসটি আরো বড় পরিসরে করার পরিকল্পনা রয়েছে তাদের।

printer
সর্বশেষ সংবাদ
সারা দেশ পাতার আরো খবর

Developed by orangebd