ঢাকা : বৃহস্পতিবার, ১৩ ডিসেম্বর ২০১৮

সংবাদ শিরোনাম :

  • সততার সাথে দায়িত্ব পালন করতে হবে : সিইসি          নির্বাচনের তারিখ পেছানোর কোনো সুযোগ নেই : সিইসি          দুই দেশের সম্পর্ক আরও এগিয়ে যাক : মমতা          জীবনমান উন্নয়নের শিক্ষাগ্রহণ করতে হবে : প্রধানমন্ত্রী          বঙ্গবন্ধুর নাম কেউ মুছতে পারবে না : জয়
printer
প্রকাশ : ১৭ সেপ্টেম্বর, ২০১৮ ১৬:৪৬:৪১
কৃষক সমিতির মানববন্ধন ও স্মারক লিপি প্রদান
আত্রাই (নওগাঁ) সংবাদদাতা


 


নওগাঁর আত্রাইয়ে ভূমি অফিস, পল্লীবিদ্যুতের অনিয়ম-হয়রানি-দূর্নীতি বন্ধকরা ও ফসলের লাভজনক দাম নিশ্চিত করতে ইউনিয়ন পর্যায়ে সরকারি ক্রয়কেন্দ্র চালুর দাবীতে মানববন্ধন কর্মসূচী ও উপজেলা নির্বাহী অফিসার বরাবর স্মারক লিপি প্রদান করেছ বাংলাদেশ কৃষক সমিতির নওগাঁ জেলার আত্রাই উপজেলা কমিটি।
সোমবার সকাল ১০টায় উপজেলা পরিষদের সামনে মানববন্ধন কর্মসুচি পালন শেষে নির্বাহী অফিসারের কার্যালয়ে নির্বাহী অফিসার মো: সানাউল ইসলামের হাতে প্রধানমন্ত্রী বরাবর লিখিত এ স্মারকলিপি প্রদান করেন।
বাংলাদেশ কৃষক সমিতি, আত্রাই থানা শাখার কয়েক দফা দাবীর মধ্যে রয়েছে কৃয়ক ভুমি অফিস নামজারী জমি বেচা-কেনা ও তহসীল অফিসে খাজনা দিতে গিয়ে প্রতিনিয়ত হয়রানী ও দুর্নীতি বন্ধ। পল্লী বিদ্যুৎতের এভারেজ বিলিং ও ওভার বিলিং করে কৃষকের নিকট থেকে অতিরিক্ত অর্থ আদায় বন্ধ করা।
মানববন্ধনে বক্তারা বলেন, অবিলম্বে ইউনিয়ন পর্যায়ে সরকারী ধান সংগ্রহ কেন্দ্র চালু করে খোদ কৃষকের নিকট থেকে ধান ক্রয় করতে হবে। চলতি বোরো মৌসুমে ধান/চাল আমদানি স্থগিত রাখতে হবে, ভূমি অফিস ও পল্লী বিদ্রুতের অনিয়ম দূর্নীতি ও কৃষক হয়রানি বন্ধ করতে হবে। তারা আরো বলেন দাবি আদায় না হওয়া পর্যন্ত আমাদের এই আন্দোলন সংগ্রাম অব্যাহত থাকবে।

স্মারক লিপি প্রদানকালে উপস্থিত ছিলেন উপজেলা কৃষক সমিতির সভাপতি মো: কাউছার রহমান, মো: বাসেদ আলী, মো: হযরত, মো: কামেজ প্রমূখ।

printer
সর্বশেষ সংবাদ
সারা দেশ পাতার আরো খবর

Developed by orangebd