ঢাকা : বৃহস্পতিবার, ১৩ ডিসেম্বর ২০১৮

সংবাদ শিরোনাম :

  • সততার সাথে দায়িত্ব পালন করতে হবে : সিইসি          নির্বাচনের তারিখ পেছানোর কোনো সুযোগ নেই : সিইসি          দুই দেশের সম্পর্ক আরও এগিয়ে যাক : মমতা          জীবনমান উন্নয়নের শিক্ষাগ্রহণ করতে হবে : প্রধানমন্ত্রী          বঙ্গবন্ধুর নাম কেউ মুছতে পারবে না : জয়
printer
প্রকাশ : ২০ সেপ্টেম্বর, ২০১৮ ১৫:৪০:১৩
আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের ত্রি-বার্ষিক সম্মেলন
লাকসাম (কুমিল্লা) সংবাদদাতা


 


বিগত ১০ বছরের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী নির্বাচনেও নৌকা প্রতীকে ভোট দিতে হবে। নির্বাচনে সফলতা অর্জন করতে হলে সাংগঠনিক ভাবে সুসংগঠিত হওয়ার বিকল্প নেই। প্রিয়নেতা মোঃ তাজুল ইসলাম এমপির নেতৃত্বে ঐক্যবদ্ধ থেকে জনসাধারণের দ্বারে দ্বারে সরকারের উন্নয়নমূলক কর্মকান্ডের প্রচারণা চালিয়ে যেতে হবে। আগামী নির্বাচনে স্বাধীনতা বিরোধীরা যেন মাথা উচু করে দাঁড়াতে না পারে সবাইকে ঐক্যবদ্ধ থাকতে হবে।  

মঙ্গলবার বিকেলে লাকসাম উপজেলার কান্দিরপাড় ইউপির উত্তর-দক্ষিণ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে পৌর আ’লীগ সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ ভাইস-চেয়ারম্যান মহব্বত আলী এসব কথা বলেন।

এসময় তিনি আরো বলেন, সম্প্রতি কোমলমতি শিক্ষার্থীদের কাঁধে ভর করে বিএনপি-জামায়াত অস্থিতিশীল পরিস্থিতি তৈরীর চেষ্টা করলে উন্নয়নকামী সাধারণ মানুষ তাদেরকে প্রতিহত করেছে। নির্বাচনের পূর্বে এ ধরণের ষড়যন্ত্র আরো হতে পারে। সজাগ থাকতে হবে। মারামারি-হানাহানি না করে সিনিয়র নেতৃবৃন্দের পরামর্শ অনুযায়ী সুকৌশলে তাদেরকে প্রতিহত করতে হবে। সাধারণ মানুষের কাছে দেশদ্রোহীদের মুখোশ উম্মোচন করতে হবে। কোনো ভাবেই তাদেরকে সক্রিয় হতে দেয়া যাবে না।

সম্মেলনে উত্তির ইউপির আহবায়ক ফয়েজ আহমেদের সভাপতিত্বে অনুষ্ঠানে উদ্বোধনী বক্তব্য রাখেন, উপজেলা স্বেচ্ছাসেবকলীগ সভাপতি চেয়ারম্যান নিজাম উদ্দিন শামীম। প্রধান বক্তা ছিলেন, উপজেলা স্বেচ্ছাসেবকলীগ সাধারণ সম্পাদক অধ্যাপক জাহাঙ্গীর আলম। এসময় আরো উপস্থিত ছিলেন, কান্দিরপাড় ইউপি চেয়ারম্যান মোঃ ওমর ফারুক, মুদাফ্ফরগঞ্জ উত্তর ইউপি চেয়ারম্যান শাহীদুল ইসলাম শাহীন, উপজেলা যুবলীগ সদস্য মাহবুব মোর্শেদ ফারুক, উপজেলা স্বেচ্ছাসেবকলীগ সহ-সভাপতি জাহাঙ্গীর আলম, খোরশেদ আলম, হুমায়ন কবির কাজল, শম্ভু সাহা, সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম টুটুল, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক এএসএম ইমরান কান্দিরপাড় দক্ষিণ ইউপি যুবলীগ সভাপতি কাউছার আলম, উত্তর ইউপি সভাপতি শাহ পরান, ইউপি সদস্য মনির হোসেন সুমন প্রমুখ।

সম্মেলনে উত্তর ইউপি সভাপতি হিসেবে ফয়েজ আহমেদ, সাধারণ সম্পাদক মোর্শেদ আলম অর্ক ও দক্ষিণ ইউপিতে তোফায়েল আহমেদ তুহিনকে সভাপতি এবং সালেহ আহমেদকে সাধারণ সম্পাদক করে ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়।

printer
সর্বশেষ সংবাদ
সারা দেশ পাতার আরো খবর

Developed by orangebd