ঢাকা : বুধবার, ১৭ অক্টোবর ২০১৮

সংবাদ শিরোনাম :

  • দুই দেশের সম্পর্ক আরও এগিয়ে যাক : মমতা           কারও মুখের দিকে তাকিয়ে মনোনয়ন দেয়া হবে না : প্রধানমন্ত্রী          ২২তম অধিবেশন চলবে ২০ সেপ্টেম্বর পর্যন্ত          জীবনমান উন্নয়নের শিক্ষাগ্রহণ করতে হবে : প্রধানমন্ত্রী          দেশের উন্নয়নে বঙ্গবন্ধু স্যাটেলাইট গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে          বঙ্গবন্ধুর নাম কেউ মুছতে পারবে না : জয়
printer
প্রকাশ : ২৪ সেপ্টেম্বর, ২০১৮ ১২:৩৯:৩৬
জাতিসংঘ সাধারণ পরিষদের অধিবেশনে যোগ দিতে নিউইয়র্কে প্রধানমন্ত্রী
টাইমওয়াচ রিপোর্ট


 


প্রধানমন্ত্রী শেখ হাসিনা রোববার জাতিসংঘ সাধারণ পরিষদের ৭৩তম অধিবেশনে যোগ দিতে লন্ডন থেকে নিউইয়র্কে পৌঁছেছেন।
প্রধানমন্ত্রী শেখ হাসিনা জাতিসংঘ সাধারণ পরিষদের ৭৩তম অধিবেশনে যোগ দিতে লন্ডন থেকে নিউইয়র্কে পৌঁছেছেন।
রোববার স্থানীয় সময় দুপুর ১টা ৪০ মিনিটে প্রধানমন্ত্রীকে বহনকারী ব্রিটিশ এয়ারওয়েজের একটি ফ্লাইট নিউইয়র্ক লিবার্টি আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছালে যুক্তরাষ্ট্রে বাংলাদেশের রাষ্ট্রদূত মোহাম্মাদ জিয়াউদ্দিন এবং জাতিসংঘে নিযুক্ত বাংলাদেশের স্থায়ী প্রতিনিধি মাসুদ বিন মোমেন প্রধানমন্ত্রীকে বিমানবন্দরে অভ্যর্থনা জানান। এ সময় বিমানবন্দরের বাইরে আওয়ামী লীগের বিপুলসংখ্যক নেতাকর্মী শেখ হাসিনাকে স্বাগত জানান।
বিমানবন্দর থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরাসরি নিউইয়র্কের গ্র্যান্ড হায়াত হোটেলে চলে যান। সফরের পুরোটা সময় তিনি এই হোটেলে অবস্থান করবেন।
এ ছাড়া রোববার স্থানীয় সময় সন্ধ্যায় নিউইয়র্কের মিডটাউনের হোটেল হিলটনে স্থানীয় আওয়ামী লীগ আয়োজিত সংবর্ধনায় যোগ দেবেন শেখ হাসিনা। ২৭ সেপ্টেম্বর সন্ধ্যায় সাধারণ পরিষদের অধিবেশনে ভাষণ দেবেন তিনি।
সফরকালে জাতিসংঘ মহাসচিব আন্তোনিও গুতেরেস, মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড  ট্রাম্পসহ বিভিন্ন দেশের রাষ্ট্র ও সরকারপ্রধানের সঙ্গে বৈঠক করার কথা রয়েছে প্রধানমন্ত্রীর।

printer
সর্বশেষ সংবাদ
জাতীয় পাতার আরো খবর

Developed by orangebd