ঢাকা : শুক্রবার, ২৬ এপ্রিল ২০১৯

সংবাদ শিরোনাম :

  • পণ্য মজুদ আছে, রমজানে পণ্যের দাম বাড়বে না : বাণিজ্যমন্ত্রী          বঙ্গবন্ধুর খুনিদের দেশে ফিরিয়ে আনতে চায় সরকার          অর্থনৈতিক উন্নয়নে সব ব্যবস্থা নিয়েছি : প্রধানমন্ত্রী          বনাঞ্চলের গাছ কাটার ওপর ৬ মাসের নিষেধাজ্ঞা          দেশের সব ইউনিয়নে হাইস্পিড ইন্টারনেট থাকবে
printer
প্রকাশ : ১৮ অক্টোবর, ২০১৮ ১২:১৯:০৬
ঝিনাইদহে মাদক মামলায় ৩ জনের যাবজ্জীবন কারাদন্ড
ঝিনাইদহ সংবাদদাতা


 


ঝিনাইদহে মাদক মামলায় ৩ জনকে যাবজ্জীবন কারাদন্ড দিয়েছেন আদালত।
বুধবার দুপুরে অতিরিক্ত দায়রা জজ প্রথম আদালতের বিচারক গোলাম আযম এ রায় দেন। তবে দন্ডপ্রাপ্ত সবাই পলাতক রয়েছে। মামলার অন্য এক আসামীকে খালাস দেওয়া হয়েছে। দন্ডিতরা হলো-মহেশপুর উপজেলার কুসুমপুর গ্রামের ইন্তাজ আলীর ছেলে সুজন, আইয়ুব আলীর ছেলে ইকরামুল শাহ ওরফে চেন্টু ও স্বরূপপুর এলাকার মৃত নিমাই সরকারের ছেলে কেষ্ট সরকার।
মামলা বিররণে জানা যায়, ২০১৩ সালের ১৬ সেপ্টেম্বর গভীর রাতে মহেশপুর উপজেলার বেগমপুর এলাকা থেকে একটি নসিমন তল্লাসী করে ৮২ বোতল ফেন্সিডিল জব্দ করে পুলিশ। এসময় আটক করা হয় সুজন, চেন্টু ও কেষ্টকে। এ ঘটনায় পুলিশ ওইদিন মহেশপুর থানায় ৪ জনকে আসামী করে মামলা দায়ের করে। দীর্ঘ বিচারিক প্রক্রিয়া শেষে বুধবার ৩ জনকে যাবজ্জীবন কারাদন্ড ও ১০ হাজার টাকা করে জরিমানা করে আদালত। মামলার অন্য আসামী হাসানকে খালাস দেওয়া হয়েছে।

printer
সর্বশেষ সংবাদ
সারা দেশ পাতার আরো খবর

Developed by orangebd