ঢাকা : সোমবার, ২২ জুলাই ২০১৯

সংবাদ শিরোনাম :

  • পণ্য মজুদ আছে, রমজানে পণ্যের দাম বাড়বে না : বাণিজ্যমন্ত্রী          বঙ্গবন্ধুর খুনিদের দেশে ফিরিয়ে আনতে চায় সরকার          অর্থনৈতিক উন্নয়নে সব ব্যবস্থা নিয়েছি : প্রধানমন্ত্রী          বনাঞ্চলের গাছ কাটার ওপর ৬ মাসের নিষেধাজ্ঞা          দেশের সব ইউনিয়নে হাইস্পিড ইন্টারনেট থাকবে
printer
প্রকাশ : ১২ নভেম্বর, ২০১৮ ১৪:৪২:১৫
বস্ত্র ও পোশাক শিল্পের চার প্রদর্শনী শুরু বৃহস্পতিবার
টাইমওয়াচ রিপোর্ট


 


আগামী বৃহস্পতিবার থেকে রাজধানীতে চার দিনব্যাপী শুরু হচ্ছে বস্ত্র ও পোশাক শিল্পের সুতা, কাপড়, রঙ, কাঁচামাল, যন্ত্রপাতি ও রাসায়নিকের সমাহার নিয়ে  আন্তর্জাতিক প্রদর্শনী।
১০ নভেম্বর শনিবার জাতীয় প্রেসক্লাবের ভিআইপি লাউঞ্জে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানিয়েছে আয়োজক প্রতিষ্ঠান রেড কার্পেট থ্রিসিক্সটিফাইভ লিমিটেড।
রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় (আইসিসিবি) '৩য় বিগটেক্স’, ‘বাংলাদেশ ইন্টারন্যাশনাল ফেব্রিক অ্যান্ড ইয়ার্ন এক্সপো-২০১৮’, ‘বাংলাদেশ ইন্টারন্যাশনাল ডাইজ, পিগম্যান্টস অ্যান্ড কেমিক্যাল এক্সপো-২০১৮’ ‘বাংলাদেশ ইন্টারন্যাশনাল গার্মেন্টস অ্যান্ড টেক্সটাইল এক্সপো-২০১৮’ও প্রিন্টিং, প্যাকেজিং অ্যান্ড সেইন এক্সপো-২০১৮’ নামে শুরু হওয়া এ প্রদর্শনী চলবে রোববার (১৮ নভেম্বর) পর্যন্ত।
সংবাদ সম্মেলনে বক্তারা জানান, প্রদর্শনীর উদ্বোধন করবেন বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ। আমেরিকা, ইউরোপ ও এশিয়ার মোট ১২টি দেশ থেকে বস্ত্র ও পোশাক শিল্পের সঙ্গে জড়িত সব ধরনের যন্ত্রপাতি, প্রযুক্তি ও অ্যাক্সেসরিজ উৎপাদক, সরবরাহকারী, আমদানিকারক ও ডিলাররা এসব প্রদর্শনীতে অংশ নেবে।
প্রতিদিন সকাল সাড়ে ১০টা থেকে রাত সাড়ে ৭টা পর্যন্ত সবার জন্য প্রদর্শনীগুলো উন্মুক্ত থাকবে।
এতে উপস্থিত ছিলেন রেড কার্পেটের পরিচালক (বিপণন) ফাতেমাতুজ জোহরা, সিইও আহমেদ ইমতিয়াজ ও বাংলাদেশ নিটওয়্যার ম্যানুফেকচারারস অ্যান্ড এক্সপোর্টারস অ্যাসোসিয়েশনের (বিকেএমইএ) জ্যেষ্ঠ যুগ্ম সচিব মোয়াজ্জেম হোসেন।

printer
সর্বশেষ সংবাদ
অর্থ-বাণিজ্য পাতার আরো খবর

Developed by orangebd