ঢাকা : শনিবার, ১৫ ডিসেম্বর ২০১৮

সংবাদ শিরোনাম :

  • সততার সাথে দায়িত্ব পালন করতে হবে : সিইসি          নির্বাচনের তারিখ পেছানোর কোনো সুযোগ নেই : সিইসি          দুই দেশের সম্পর্ক আরও এগিয়ে যাক : মমতা          জীবনমান উন্নয়নের শিক্ষাগ্রহণ করতে হবে : প্রধানমন্ত্রী          বঙ্গবন্ধুর নাম কেউ মুছতে পারবে না : জয়
printer
প্রকাশ : ১২ নভেম্বর, ২০১৮ ১৫:০২:২১
ফেনী ও বগুড়ায় ৩ আসনে খালেদা জিয়ার জন্য মনোনয়ন ফরম সংগ্রহ
টাইমওয়াচ রিপোর্ট


 


একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে কারাবন্দি বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার জন্য ফেনীতে একটি ও বগুড়ায় দুটি আসনে দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করা হয়েছে।  ১২ নভেম্বর সোমবার সকাল সাড়ে ১০টায় বিএনপির নয়াপল্টন কেন্দ্রীয় কার্যালয়ে এই ফরম বিক্রির কার্যক্রম উদ্বোধন করেন দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। প্রথম মনোনয়ন ফরমটি তোলা হয়েছে দলের চেয়ারপারসন খালেদা জিয়ার জন্য। এরপর তার জন্য আরও দুটি ফরম সংগ্রহ করা হয়।
ফেনী-১ আসন থেকে খালেদা জিয়ার জন্য মনোনয়ন ফরম সংগ্রহ করেন দলের ভাইস চেয়ারম্যান আব্দুল আউয়াল মিন্টু।
বগুড়া-৬ আসন থেকে খালেদা জিয়ার পক্ষে মনোনয়ন ফরম তুলেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য নেতা নজরুল ইসলাম খান।
এছাড়া, বগুড়া-৭ আসন থেকে খালেদা জিয়ার পক্ষে দলের মনোনয়ন ফরম সংগ্রহ করেন মির্জা আব্বাস।  
উল্লেখ্য, দুদকের দায়ের করা জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলা ও জিয়া চ্যারিটেবল ট্রাস্ট দুর্নীতি মামলায় বিএনপি চেয়ারপারসনকে মোট ১৭ বছরের কারাদণ্ড দিয়েছেন আদালত। বর্তমানে তিনি রাজধানীর পুরনো ঢাকার কেন্দ্রীয় কারাগারে রয়েছেন।
বিএনপির এবারের মনোনয়ন ফরমের দাম রাখা হয়েছে ৩০ হাজার টাকা। মনোনয়নপ্রত্যাশীদেরকে  ফরম তোলার সময় পাঁচ হাজার টাকা এবং জমা দেওয়ার জন্য ২৫ হাজার টাকা দিতে হবে। দলের চেয়ারপারসনের মনোনয়ন ফরম সংগ্রহের পর ঠাকুরগাঁও-১ আসন থেকে নিজের জন্য মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন বিএনপি মহাসচিব ফখরুল ইসলাম আলমগীর।

printer
সর্বশেষ সংবাদ
রাজনীতি পাতার আরো খবর

Developed by orangebd