ঢাকা : শনিবার, ১৬ ফেব্রুয়ারি ২০১৯

সংবাদ শিরোনাম :

  • নবম ওয়েজবোর্ড দ্রুত কার্যকর করা হবে : তথ্যমন্ত্রী          দুর্নীতি করলেই যথাযথ ব্যবস্থা : প্রধানমন্ত্রী          ডিএনসিসির উপ-নির্বাচনে বাধা নেই          ফের প্রধানমন্ত্রীর তথ্য ও যোগাযোগ প্রযুক্তি উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়          মিয়ানমার সংকট : শান্তিপূর্ণ সমাধান চায় জাতিসংঘ          ভারতে ৬ বছরেই নাগরিকত্ব পাবেন বাংলাদেশি অমুসলিমরা
printer
প্রকাশ : ১৮ নভেম্বর, ২০১৮ ১৯:৪৪:৩৩আপডেট : ১৮ নভেম্বর, ২০১৮ ১৯:৫২:৪৬
জলঢাকা থেকে অখন্ডের অনলাইন নিউজ পোর্টাল চালু
জলঢাকা (নীলফামারী) প্রতিনিধি


 

নীলফামারীর জলঢাকা থেকে প্রকাশিত সংবাদভিত্তিক সাহিত্য পত্রিকা অখন্ডের অনলাইন নিউজ পোর্টাল ১৭ নভেম্বর শনিবার থেকে চালু হয়েছে। এখন থেকে অনলাইনটি প্রতি মুহূর্তের সারাদেশ ও রংপুর বিভাগের আপডেট সংবাদ পরিবেশন করবে। সরকারের উন্নয়নমূলক সংবাদ প্রকাশে অনলাইনটির যাত্রা শুরু হয়। এ ঘোষণা দেন পত্রিকাটির প্রতিষ্ঠাতা ও সম্পাদকমন্ডলীর সভাপতি মানিক লাল দত্ত।
অনলাইনটির উপদেষ্টা নীলফামারী-৩ আসনের এমপি বীর মুক্তিযোদ্ধা প্রফেসর গোলাম মোস্তফা। সম্পাদকের দায়িত্ব নিয়েছেন সাংবাদিক রমজান আলী এবং প্রকাশকের দায়িত্বে রয়েছেন দৈনিক মানবজমিনের সাংবাদিক ছানোয়ার হোসেন বাদশা।
অখন্ডের ওয়েব সাইট সূচনালগ্নে অভিবাদন জানিয়েছেন জাতীয় দৈনিক ডেসটিনির ভারপ্রাপ্ত বার্তা সম্পাদক বজলুর রায়হান, উত্তরাঞ্চল ফেডারেল সাংবাদিক পরিষদের কেন্দ্রীয় মহাসচিব কুষ্ণ কুমার চাকী, বিশিষ্ট শিক্ষাবিদ বীর মুক্তিযোদ্ধা প্রফেসর আব্দুল গাফফার, জলঢাকা বিএমআই কলেজের অধ্যক্ষ আবেদ আলী, নীলফামারী জেলা রিপোর্টার্স ফোরামের সাধারণ সম্পাদক জেলার শ্রেষ্ঠ করদাতা আব্দুল মোন্নাফ, ডা. আনোয়ার হোসেনসহ বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ। অনলাইনটি সরকারের ভিশন ২০২১ এর লক্ষ্যে দিন বদলের সনদে দেশ-মাটি-মানুষ ও সামাজিক সংবাদ প্রকাশ করবে।
 

printer
সর্বশেষ সংবাদ
সারা দেশ পাতার আরো খবর

Developed by orangebd