ঢাকা : মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০১৯

সংবাদ শিরোনাম :

  • পণ্য মজুদ আছে, রমজানে পণ্যের দাম বাড়বে না : বাণিজ্যমন্ত্রী          বঙ্গবন্ধুর খুনিদের দেশে ফিরিয়ে আনতে চায় সরকার          অর্থনৈতিক উন্নয়নে সব ব্যবস্থা নিয়েছি : প্রধানমন্ত্রী          বনাঞ্চলের গাছ কাটার ওপর ৬ মাসের নিষেধাজ্ঞা          দেশের সব ইউনিয়নে হাইস্পিড ইন্টারনেট থাকবে
printer
প্রকাশ : ০৯ ডিসেম্বর, ২০১৮ ১৪:৫৩:৩৮
মিস ওয়ার্ল্ড সেরা সুন্দরী ২০১৮ মেক্সিকোর ভ্যানেসা
টাইমওয়াচ ডেস্ক


 


এ বছর মিস ওয়ার্ল্ডে সেরা সুন্দরী নির্বাচিত হলেন মেক্সিকোর ভ্যানেসা পনস দে লেওন। এবারই প্রথম মেক্সিকোর কোন সুন্দরী এই খেতাব পেলেন। ৮ ডিসেম্বর শনিবার বাংলাদেশ সময় রাত সোয়া ৮টার দিকে চীনের সানাইয়া সিটি এরেনা মঞ্চে তার মাথায় মুকুট পরিয়ে দেন গত বছরের বিশ্বসুন্দরী ভারতের মানুষী ছিল্লার।
এ বছর প্রতিযোগিতার ৬৮তম আসরে ১১৮ দেশের সুন্দরীদের হটিয়ে মিস ওয়ার্ল্ড-২০১৮ এর স্বীকৃতি পেলেন ‘মিস মেক্সিকো’।
২৬ বছর বয়সী ভেনেসা একজন মডেল ও উপস্থাপক। এছাড়া অভিবাসী মেয়েদের সহায়তায় পরিচালিত একটি পুনর্বাসন কেন্দ্রের পরিচালনা পর্ষদের সদস্য তিনি।
প্রতিযোগিতায় বিজয়ী হওয়ার পর তার প্রতিক্রিয়া জানাতে গিয়ে ভ্যানেসা বলেন, আমি এখনো বিশ্বাস করতে পারছিনা, আমি সত্যিই বিশ্বাস করতে পারছি না। আমি মনে করি প্রতিযোগিতার প্রত্যেকটি মেয়েই এই মুকুটের যোগ্য। আমি তাদের প্রতিনিধিত্ব করতে পেরে গর্বিত।
এবারের প্রতিযোগিতায় ফার্স্ট রানারআপ হয়েছেন থাইল্যান্ডের ২০ বছর বয়সী সুন্দরী নিকোলেন পিছাপা লিমসনুকান। এরপরে আছেন পর্যায়ক্রমে বেলারুশ, জ্যামাইকা ও উগান্ডার তিন সুন্দরী।
গত বছরের মত এবারও মিস ওয়ার্ল্ডে অংশ নিয়েছিল বাংলাদেশ। এ বছর প্রথমবারের মত বিশ্বসুন্দরী প্রতিযোগিতার ফাইনাল মঞ্চে দাঁড়িয়েছিলেন বাংলাদেশের মেয়ে জান্নাতুল ফেরদৌস ঐশী। তবে সেরা ৩০ থেকে বাদ পড়েন তিনি।
 

printer
সর্বশেষ সংবাদ
আন্তর্জাতিক পাতার আরো খবর

Developed by orangebd