ঢাকা : সোমবার, ২৪ জুন ২০১৯

সংবাদ শিরোনাম :

  • পণ্য মজুদ আছে, রমজানে পণ্যের দাম বাড়বে না : বাণিজ্যমন্ত্রী          বঙ্গবন্ধুর খুনিদের দেশে ফিরিয়ে আনতে চায় সরকার          অর্থনৈতিক উন্নয়নে সব ব্যবস্থা নিয়েছি : প্রধানমন্ত্রী          বনাঞ্চলের গাছ কাটার ওপর ৬ মাসের নিষেধাজ্ঞা          দেশের সব ইউনিয়নে হাইস্পিড ইন্টারনেট থাকবে
printer
প্রকাশ : ০৯ ডিসেম্বর, ২০১৮ ১৭:৩৫:২১
যশোরের মাটিবাহি ট্রাকের চাপায় শিশু নিহত
এম এ রহিম, বেনাপোল


 


যশারের শার্শা উপজেলার বাসাবাড়ী বড়বসন্তপুর এলাকায় মাটি বাহি ট্রাকের চাপায় পিষ্ট হয়ে খৃষ্টান পরিবারের সদস্য সোহাগ দাস নামে এক শিশু শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। এ ঘটনার প্রতিবাদে স্থানীয় গ্রামবাহি ট্রাকটিতে আগুন দিয়ে জালিয়ে দিয়েছে। এসময় একটি এক্সটেমিটার ভাংচুর করে তারা।  নিহত সোহাগ বড় বসন্তপুর গ্রামের জ্যোতিন দাসের ছেলে।
পৃুলিশ ও স্থানীয় নিজামপুর ইউপি চেয়ারম্যান আবুল কালাম আজাদ জানান, রবিবার সকালে বসন্তপুর বাজারের রাস্তার পাশে ঘোরাফেরা করছিল দ্বিতীয় শ্রেনীর ছাত্র সোহাগ দাস। এসময় আতর্কিতভাবে একটি মাটিবাহি একটি ট্রাক তাকে পিষ্ট করে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। স্থানীয়রা ট্রাকটি আটক করে আগুন ধরিয়ে দেয়। ভাংচুর করে এক্সটেভেটর ট্রাক্টর। তবে পালিয়ে যায় ট্রাকটির ড্রাইভার। পরে দুটি ফায়ার ষ্টেশনের কর্মিরা ঘটনাস্থলে এসে আগুন নিয়ন্ত্রনে আনেন। শিশুটিক চাপা দিয়ে হত্যার ঘটনার বিচার দাবী করেন স্বজনেরা।
শার্শা থানার ওসি এম মসিউর রহমান জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। জব্দ করা হয়েছে ট্রাকটি। অভিযুক্তকে আটকের চেষ্টা করা হচ্ছে।

printer
সর্বশেষ সংবাদ
সারা দেশ পাতার আরো খবর

Developed by orangebd