ঢাকা : রোববার, ১৭ জানুয়ারি ২০২১

সংবাদ শিরোনাম :

  • পদ্মা সেতুর কাজের অগ্রগতি প্রায় ৯১ ভাগ : সেতুমন্ত্রী          মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনে হোয়াইট হাউসে যে-ই আসুক বাংলাদেশের সমস্যা নেই : মোমেন           মাস্ক পরিধান সংক্রান্ত নির্দেশনা প্রদান          গত ২৪ ঘন্টায় শনাক্ত ১৩২০ করোনা রোগী, মৃত্যুবরণ ১৮ জন          ব্রহ্মপুত্র-যমুনা ও পদ্মা ছাড়া সব নদ ও নদীর পানি কমছে           শিক্ষা প্রতিষ্ঠানের ছুটি ফের বাড়লো          ২০২০ অর্থবছরে জিডিপি প্রবৃদ্ধি হার হয়েছে ৫.২৪ শতাংশ : বিবিএস          ভ্যাট পরিশোধ করা যাবে অনলাইনে
printer
প্রকাশ : ১৪ ডিসেম্বর, ২০১৮ ১৩:১৭:১৬
কুড়িগ্রামে যমুনা ব্যাংকের ১৩০তম শাখার উদ্বোধন
কুড়িগ্রাম সংবাদদাতা


 


কুড়িগ্রামে যমুনা ব্যাংকের ১৩০তম শাখার উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে কুড়িগ্রাম শহরের ঘোষপাড়ায় অনুষ্ঠিত উদ্বোধনী অনুষ্ঠানে যমুনা ব্যাংকের ব্যবস্থপনা পরিচালক শফিকুল আলম এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন যমুনা ব্যাংকের রিস্ক ম্যানেজমেন্ট কমিটির চেয়ারম্যান মো: সিরাজুল ইসলাম ভরসা। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন যমুনা ব্যাংক ফাউন্ডেশনের চেয়ারম্যান আলহাজ্ব নুর মোহাম্মদ, ব্যাংকের পরিচালক ইসমাইল হোসেন সিরাজী, অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মির্জা ইলিয়াছ উদ্দিন আহম্মেদ ও যমুনা ব্যাংকের মানব সম্পাদ বিভাগের প্রধান মামুন মাহমুদ প্রমুখ। এ সময় অন্যান্য ব্যাংকের শাখা সমুহের প্রধানগণ, স্থানীয় ব্যবসায়ী ও গন্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।
অনুষ্ঠান শেষে কর্মকর্তা ও উপস্থিত সকলকে সাথে নিয়ে গনিরউদ্দিন মার্কেটের দ্বিতীয় তলায় ফিতা কেটে এ শাখার উদ্বোধন করেন যমুনা ব্যাংকের রিস্ক ম্যানেজমেন্ট কমিটির চেয়ারম্যান মো: সিরাজুল ইসলাম ভরসা।

printer
সর্বশেষ সংবাদ
অর্থ-বাণিজ্য পাতার আরো খবর

Developed by orangebd