ঢাকা : বুধবার, ২১ আগস্ট ২০১৯

সংবাদ শিরোনাম :

  • ডেঙ্গু এখনো নিয়ন্ত্রণের বাইরে : কাদের          ঈদে হাসপাতালের হেল্প ডেস্ক খোলা রাখার নির্দেশ          নবম ওয়েজ বোর্ডের ওপর হাইকোর্টের স্থিতাবস্থা           বন্দরসমূহের জন্য ৩ নম্বর স্থানীয় সতর্ক সংকেত          দেশের সব ইউনিয়নে হাইস্পিড ইন্টারনেট থাকবে
printer
প্রকাশ : ১৩ জানুয়ারি, ২০১৯ ১৩:৪২:২২আপডেট : ১৪ জানুয়ারি, ২০১৯ ১২:২৬:১৭
ঝিনাইদহে ট্রাক চাপায় স্কুল ছাত্র নিহত
ঝিনাইদহ সংবাদদাতা


 


ঝিনাইদহ শহরের বাইপাস এলাকায় ট্রাক চাপায় ইমরান হোসেন (১১) নামের ষষ্ঠ শ্রেণির এক স্কুল ছাত্র নিহত হয়েছে। ঘটনার প্রতিবাদে ঝিনাইদহ-যশোর মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ করে শিক্ষার্থীরা। রোববার সকালে শহরের আলহেরা বাইপাস এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
স্থানীয়রা জানায়, সদর উপজেলার শিকারপুর গ্রামের লোকমান হোসেনের ছেলে ইমরান বাই সাইকেল যোগে বাড়ি থেকে আলহেরা ইসলামী ইনস্টিটিউট মাধ্যমিক বিদ্যালয়ে আসছিল। পথে বাইপাস মোড়ে পৌঁছালে ঝিনাইদহ থেকে যশোর গামী একটি ট্রাক তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। খবর পেয়ে ওই বিদ্যালয়ের শিক্ষার্থীরা প্রায় পৌনে এক ঘণ্টা সড়ক অবরোধ করে রাখে। পরে চালক গ্রেফতারে পুলিশের আশ্বাসে তারা অবরোধ তুলে নেয়। এ ঘটনায় ঘাতক ট্রাকটি আটক করলেও চালক পলাতক রয়েছে।
ঝিনাইদহের পুলিশ সুপার মোঃ হাসানুজ্জামান বলেন, ট্রাকটি ইতিমধ্যে আটক করা হয়েছে। এ বিষয়ে মামলা নেওয়া হবে এবং ঘাতককে অচিরেই গ্রেফতার করা হবে। পরিস্থিতি স্বাভাবিক আছে।

printer
সর্বশেষ সংবাদ
সারা দেশ পাতার আরো খবর

Developed by orangebd